টেকনাফ পৌরসভার হ্যাটট্রিক মেয়র ইসলাম, সেন্টমার্টিনে নৌকা ও বাহারছড়ায় বিদ্রোহী

টেকনাফে উৎসবমূখর পরিবেশে সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে দুটি ইউনিয়ন ও একটি পৌরসভায় ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। টেকনাফের একটিমাত্র পৌরসভায় ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ করা হয়।

রিটার্নিং অফিসার এসএম শাহাদত হোসেন জানান, টেকনাফ পৌরসভায় প্রথমবারের মতো ইভিএমে ভোট অনুষ্ঠিত হয়েছে। এতে বর্তমান মেয়র মো. ইসলাম নৌকা প্রতীকে ৯৭৫০ ভোট পেয়ে বেসরকারি ভাবে তৃতীয়বারের মতো বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোবাইল প্রতীক নিয়ে মো. ইসমাইল ১৪৮২ ভোট পেয়েছেন।

এছাড়া কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ডে দিল মোহাম্মদ দিলু ৮৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বর্তমান কাউন্সিলর শাহ আলম পেয়েছেন ৫৬১ ভোট।

২ নম্বর ওয়ার্ডে হাফেজ মো. এনামুল হাসান পাঞ্জাবি প্রতীকে ১৩০৮ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. হারেছ কাউন্সিলর পেয়েছেন ১০০৮ ভোট পেয়েছেন।

৪ নম্বর ওয়ার্ডে হোসাইন আহমদ পুনরায় নির্বাচিত হয়েছেন।

৫ নম্বর ওয়ার্ডে রেজাউল করিম মানিক ৫১২ ভোট পেয়ে পুনরায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সৈয়দ আলম ৩২৯ ভোট পেয়েছেন।

৩, ৬, ৭ ও ৮ নম্বর ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এহতেশামুল হক বাহাদুর, আবদুল্লাহ মনির, মাও. মুজিবুর রহমান ও মনিরুজ্জামান নির্বাচিত হয়েছেন।

এছাড়া সংরক্ষিত ১ নম্বর আসনে কোহিনুর আক্তার পুনরায় নির্বাচিত হয়েছেন। ২ নম্বর আসনে লিলি আক্তার এবং ৩ নম্বর আসনে আরেফা বেগম নির্বাচিত হয়েছেন।

অপরদিকে রিটার্নিং অফিসার মো. মাহফুজুল ইসলাম জানান, সেন্টমার্টিন দ্বীপ ইউনিয়নে নৌকা প্রতীকে ১২১০ ভোট পেয়ে মুজিবুর রহমান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান নুর আহমদ পেয়েছেন ৮২২ ভোট। এছাড়া ১ নম্বর ওয়ার্ডে আকতার কামাল, ২ নম্বর ওয়ার্ডে মো. জোবাইর, ৩ নম্বর ওয়ার্ডে খোরশেদ আলম, ৪ নম্বর ওয়ার্ডে নোমান, ৫ নম্বর ওয়ার্ডে শামশুল ইসলাম, ৬ নম্বর ওয়ার্ডে ছৈয়দ আলম, ৭ নম্বর ওয়ার্ড ছৈয়দ আলম, ৮ নম্বর ওয়ার্ড ফয়েজুল ইসলাম, ৯ নম্বর ওয়ার্ডে নজির আহমদ এবং সংরক্ষিত ১ নম্বর আসনে মাহফুজা আক্তার, সংরক্ষিত ২ নম্বর আসনে হাফেজা খাতুন এবং সংরক্ষিত ৩ নম্বর আসনে হোসনে আরা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রাত ১১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত বাহারছড়া ইউনিয়নে যুবলীগের সভাপতি বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আমজাদ হোসেন খোকন (মোটরসাইকেল) এগিয়ে রয়েছেন। রিটার্নিং অফিসার মো. বেদারুল ইসলাম জানান, বাহারছড়া ইউনিয়ন দূরবর্তী এলাকা বলে গণনা শেষ করে কন্ট্রোল রুমে পৌঁছতে দেরি হচ্ছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!