জামিনে বেরিয়ে বাদির ভুঁড়ি ফেলে দেয়ার হুমকি, ফের গ্রেপ্তার দুই চাঁদাবাজ

চট্টগ্রামের আগ্রাবাদে চাঁদাবাজি মামলার আসামিরা জামিন পেয়ে বাদিকে ছুরি মেরে ভুঁড়ি ফেলে দেওয়ার হুমকি দিয়ে আবারও গ্রেপ্তার হন চিহ্নিত দুই চাঁদাবাজ।

বুধবার (২ জুন) দুপুরে নগরের ডবলমুরিং মডেল থানার আগ্রাবাদ বিদ্যুৎ ভবনের গেইট থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এরা মোগলটুলীর কথিত যুবলীগ নেতা মোস্তফা কামাল টিপু গ্রুপের সদস্য বলে জানা গেছে।

গ্রেপ্তার দুজন হলো- ডবলমুরিং এলাকার মৃত নুরুল আলম সওদাগরের ছেলে নুরুল কবির জাকুয়া (৪৫) ও আগ্রাবাদ ডেবার দক্ষিণ পাড় এলাকার মাহবুবুল আলমের ছেলে মো. তৌহিদুল আলম (৪০)।

এ বিষয়ে ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গ্রেপ্তার দুইজন গত ১৯ এপ্রিল বিদ্যুৎ ভবনে মেসার্স সালিহিয়া এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মো. বশির উদ্দিনের কাছে ২ লাখ টাকা চাঁদাবাজি করতে গিয়ে গ্রেপ্তার হলেও কিছুদিন আগে তারা জামিনে বের হয়। বের হয়েই আজ (বুধবার) আবারও বিদ্যুৎ ভবনে গিয়ে বশির উদ্দিনকে ঘিরে ধরে। এসময় আগেরবার পুলিশকে অভিযোগ করায় ছুরি মেরে ভুড়ি ফেলে দেওয়ার হুমকি দেয়। কৌশলে বশির পুলিশকে অভিযোগ করলে সাথে সাথেই এই দুজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, স্থানীয় বা মহানগরে কোন পদ-পদবি না থাকা সত্ত্বেও তারা নিজেদের যুবলীগ নেতা বলে পরিচয় দিতো। তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরএ/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!