ছাত্রলীগ নেতাকে কুপিয়ে খুন মিরসরাইয়ে

চট্টগ্রামের মিরসরাইয়ে মো. ইব্রাহিম রাজু নামের এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

শনিবার (৯ জুলাই) রাত ১০টার দিকে উপজেলার জোরারগঞ্জ বিশ্বরোড় দরবারটিলা এলাকায় এ ঘটনা ঘটে।

রাত ১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাজু।

নিহত রাজু (২৭) জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কাউয়াচল টিলা এলাকার মহিউদ্দিন ও সুরমা বেগমের ছেলে। তিন ভাই, এক বোনের মধ্যে রাজু সবার বড়।

রাজু হত্যায় জড়িত সন্দেহে নুরনবী ও সোহেল নামের দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

জানা গেছে, শনিবার রাত ১০টার দিকে দরবার টিলা এলাকায় রাস্তার পাশে বসে ছিলেন রাজু। এ সময় একদল সন্ত্রাসী কিছু বুঝে ওঠার আগে তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে চলে যায়। পরে আশপাশের লোকজন উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে আনলে রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক সাবেক এক ছাত্রলীগ নেতা ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘রাজনীতিতে প্রতিযোগিতা কিংবা গ্রুপিং থাকতে পারে। তাই বলে ঈদের আগের রাতে এভাবে হত্যা করবে—এ কেমন রাজনীতি?

হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান তিনি।

জোরারগঞ্জ থানার দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিদর্শক আব্দুল বাতেন বলেন, ‘শনিবার রাতে জোরারগঞ্জ ইউনিয়নের দরবারটিলা এলাকায় রাজু নামে একজন খুন হয়েছেন। তার লাশ এখন ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেলের মর্গে রয়েছে।’

তিনি আরও বলেন, ‘ইতোমধ্যে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে নুরনবী ও সোহেল নামে দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় এখনও পর্যন্ত থানায় কোনো মামলা দায়ের হয়নি।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!