চোরাই গরুসহ তিন চোর জনতার হাতে ধরা

চট্টগ্রামের বোয়ালখালীতে সিএনজি অটোরিকশায় করে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসির সহায়তায় ৩ যুবককে আটক করেছে পুলিশ। এ সময় চুরি করা একটি গরু উদ্ধার ও চোরাই কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার শ্রীপুর-খরনদ্বীপ গুচ্ছগ্রামের ফুতামুরা মাজারের পাশে এ ঘটনা ঘটে।

আটক তিনজন হলো-পটিয়া উপজেলার নলান্দা কোলাগাঁওয়ের বশির আলমের পুত্র রাশেদুল আলম, একই উপজেলার ভাটিখাইনের চিত্ত রঞ্জনদের পুত্র বাবুল দে ও বোয়ালখালীর পশ্চিম গোমদন্ডী গোয়াজ তালুকদার বাড়ির মো. ইউনুছের পুত্র মো. ইলিয়াছ।

প্রত‍্যক্ষদর্শী এলাকাবাসী ও গরুর মালিক অংসাচিং মার্মার সাথে কথা বলে জানা যায়, উপজেলার শ্রীপুর-খরনদ্বীপ গুচ্ছগ্রামের পাশে তার একটি গরুর খামার রয়েছে। বৃহস্পতিবার রাতে ওই খামার হতে ৩ যুবক সিএনজি অটোরিকশা করে একটি গরু চুরি করে নিয়ে যাচ্ছে এমন খবর পেয়ে লোকজন নিয়ে তাদের আটকানো হয়। এরপর বোয়ালখালী থানা পুলিশের মোবাইল টিম চোরাই গরু ও ৩ যুবকসহ চোরাই কাজে ব‍্যবহৃত সিএনজি অটোরিকশাটি জব্দ করে।

এ ঘটনায় খামারের মালিক রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটার বাসিন্দা অংসাচিং মার্মা বাদি হয়ে এ ৩ যুবক সহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ তাদের জেল হাজতে পাঠায়।

এ বিষয়ে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল করিম বলেন, গরু চোরদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় একটি মামলা দায়ের করে করা হয়েছে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!