বোনের প্রেমিকের ছুরিতে প্রাণ গেল ভাইয়ের

বোনকে রাস্তায় দাঁড়িয়ে প্রেমিকের সাথে কথা বলতে দেখে ক্ষেপে গিয়ে মারধর করেন ভাই। আর এর জের ধরে বোনের প্রেমিকের ছুরিকাঘাতে প্রাণ গেল তার।

বৃহস্পতিবার (১১ মার্চ) রাত ৯টার দিকে চট্টগ্রামের হালিশহর থানার এক্সেস রোড ছোট পোল এলাকায় এমন ঘটনায় প্রাণ হারানো ভাইয়ের নাম মো. কাউসার (১৬)।

নিহত কাউসার হালিশহর ছোটপুল শিপিং কলোনির মো. কামালের ছেলে। তিনি হালিশহর থানা যুব জাগপার (জাতীয় গণতান্ত্রিক পার্টি) সহ সম্পাদক।

কাউসারকে হত্যার দায়ে ঘটনাস্থল থেকেই ‘তার বোনের প্রেমিক’ শহীদকে (১৯) আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে স্থানীয়রা। শহীদ পেশায় একজন কাঁচামাল বিক্রেতা বলে জানায় পুলিশ।

হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) আল মামুন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘কাউসারের বোনের সাথে শহীদের প্রেমের সম্পর্ক ছিল। এটি নিয়ে আপত্তি ছিল কাউসারের। গতকাল রাতে বোনের সাথে শহীদকে রাস্তায় দাঁড়িয়ে কথা বলতে দেখে উত্তেজিত হয়ে যান কাউসার। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে কাউসার বোনকে মারধর করলে তার প্রেমিক শহীদ কাউসারকে ছুরিকাঘাত করে।’

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল সূত্রে জানা যায়, ছুরির আঘাতে আহত মো. কাউছারকে রাত সাড়ে ৯টার দিকে চমেক হাসপাতালে আনা হয়।

জরুরি বিভাগের চিকিৎসক তাকে ২৭ নম্বর ওয়ার্ডে ভর্তি করান। রাত সোয়া ১১টার দিকে চমেক হাসপাতালের অপারেশন থিয়েটারে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত কাউসার হালিশহর থানা যুব জাগপার সহ সম্পাদক ছিলেন দাবি করে চট্টগ্রাম মহানগর জাগপার সভাপতি আবু মোজাফফর মোহাম্মদ আনাছ। চট্টগ্রাম প্রতিদিনকে তিনি বলেন, ‘এই ছেলের সাথে কাউসারের বোনের প্রেমের সম্পর্ক ছিল কিনা এটা জানিনা। শুনেছি সে কাউসারের বোনকে ইভটিজিং করতো। আর তার প্রতিবাদ করায় শহীদের ছুরিকাঘাতে প্রান গেছে কাউসারের।’

এই ঘটনায় কাউসারের মা মনিরা বেগম বাদী হয়ে হালিশহর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন পরিদর্শক আল মামুন।

এআরটি/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!