খুলশীতে উইকন প্রপার্টিজের ‘উইকন মেবেরী’ প্রকল্পের নির্মান কাজ শুরু

দ্রুত এবং আধুনিক নির্মানের প্রতিশ্রুতি নিয়ে বন্দরনগরী চট্টগ্রামের অভিজাত খুলশী এলাকায় আরো একটি অত্যাধুনিক আবাসন প্রকল্পের নির্মান শুরু করেছে উইকন প্রপার্টিজ লি.। নগরীর সাউথ খুলশী এক নম্বর সড়কের ভিআইপি আবাসিক এলাকার ১৯ নম্বর প্লটে গ্রাউন্ড ব্রেকিং-এর মাধ্যমে ‘উইকন মেবেরী’ আবাসন প্রকল্পের নির্মান কাজ আনুষ্ঠানিকভাবে শুরু করা হয়।

সোমবার (৮ মার্চ) দুপুরে চট্টগ্রামের বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের উপস্থিতিতে মেবেরী’র নির্মান কাজের উদ্বোধন করা হয়।

এই সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলশী ওয়ার্ড কমিশনার ওয়াসিম উদ্দিন চৌধুরী, লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত মোহাম্মদ বেলাল, মেবেরীর ভূমি মালিক নাহিদ মোস্তফা, বিশিষ্ট সমাজ সেবক মো. সেলিম উদ্দিন, সাইফুদ্দিন হক, একরামুল করিম, প্রগতী লাইফ ইন্স্যুরেন্সের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা জাহেদ হোসেন টিপু, পিটুপি’র ভাইস চেয়ারম্যান মোস্তফা আনোয়ারুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম, পরিচালক শেফা সাইকা, পরিচালক মোস্তফা আমিনুল ইসলাম, পরিচালক স্থপতি মেহেদী ইফতেখার, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফাহিম, পরিচালক ইঞ্জিনিয়ার নাজিম উদ্দিন খান, পরিচালক স্থপতি রতন মন্ডল, হেড অব বিজনেস এন্ড অপারেশন নাজমুল বিন আবেদীন, গ্রুপ সহকারী সাধারণ পরিচালক রামেন দাশ গুপ্ত, ডেপুটি জেনারেল ম্যানেজার (কনস্ট্রাকশন) ইঞ্জিনিয়ার মহসিন ইকবাল, সিনিয়র ম্যানেজার (একাউন্টস এন্ড ফিন্যান্স) শাখাওয়াত চৌধুরী, উইকন প্রপার্টিজের ডিজিএম ইঞ্জিনিয়ার শিপলু খাস্তগীর, এক্সিকিউটিভ ডিরেক্টর (ইভেন্টস) নির্ঝর চক্রবর্তী। এছাড়া অনুষ্ঠানে পিটুপি ও উইকন এর বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয় গণমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উইকন প্রপার্টিজের পরিচালক স্থপতি মেহেদী ইফতেখার জানান, সাউথ খুলশী এক নম্বর সড়কে অভিজাত ভিআইপি আবাসিক এলাকা উইকন প্রপার্টিজের তৃতীয় নান্দনিক প্রকল্প হিসেবে নির্মিত হতে যাচ্ছে ‘উইকন মেবেরী’। সবুজকে প্রাধান্য দিয়ে শৈল্পিক ডিজাইনে ৯ তলার এই আবাসন প্রকল্পটি নির্মিত হবে। এতে সুপরিসর এক ইউনিটের বিলাসবহুল ৮টি এপার্টমেন্ট থাকবে। আগামী ২০২২ সালের ডিসেম্বরের মধ্যেই প্রকল্পটি নির্মান সম্পন্ন করে ভূমি মালিক ও এপার্টমেন্ট ক্রেতাদের হাতে বুঝিয়ে দেয়া হবে।

প্রকল্পটি একটি কর্ণার প্লটে সবুজ বেস্টিত ইকো ফ্রেন্ডলি লোকেশনে নির্মিত হচ্ছে। দক্ষিনমুখী এই আবাসন প্রকল্পের দুই পাশেই রয়েছে সুপরিসর সড়ক। উইকন মেবেরী প্রকল্পে বিশ্বমানের নির্মান সামগ্রীতে আধুনিক জীবন যাপনের যাবতীয় সুযোগসুবিধা নিশ্চিত করা হবে।

পিটুপি’র ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম জানান, পিটুপি শুরু থেকে কনস্ট্রাকশন ম্যাটেরিয়াল, আর্কিটেকচারাল ডিজাইন নিয়ে কাজ করে। পিটুপিতে একই ছাদের নিচে রয়েছে ডিজাইন, বিল্ড, ম্যাটেরিয়ালের স্বয়ংসম্পুর্ণতা। পরবর্তীতে আবাসন খাতে নানামুখী সমস্যার বিষয়টি মাথায় রেখে মানুষকে ওয়ানস্টপ সল্যুশন দিতে পরিপূর্ণ বিশ্বমানের কনস্ট্রাকশন সেটআপ দাড় করানোর পর উইকন প্রপার্টিজের মাধ্যমে আবাসন খাতে যুক্ত হয়েছে পিটুপি। এর ফলে দ্রুত এবং মানসম্পন্ন নির্মানে পুরোপুরি সক্ষমতা অর্জন করেছে উইকন প্রপার্টিজ।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!