চট্টগ্রাম চেম্বারের সাবেক ভাইস প্রেসিডেন্ট সৈয়দ জামাল আর নেই

চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক ভাইস প্রেসিডেন্ট ও বর্তমান পরিচালক সৈয়দ জামাল আহাম্মেদ হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৬২) বছর। তিনি স্ত্রী, দুই পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার (৩১ মে) সকাল ৬টার দিকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। প্রয়াতের ছেলে সৈয়দ রুম্মান আহাম্মেদ তাঁর মৃত্যুর বিষয়টি চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করেছেন।

সৈয়দ জামাল আহাম্মেদ আরামিট গ্রুপের সাবেক চেয়ারম্যান এবং চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্য মেলার আয়োজনের চেয়ারম্যান। এছাড়া তিনি কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছিলেন।

দুদিন পূর্বে হৃদরোগে আক্রান্ত হলে তাঁকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু ঘটে। হৃদরোগে আক্রান্ত সৈয়দ জামালের হার্টে ইতোপূর্বে দেশ বিদেশে একাধিক বার অপারেশন করা হয়েছিল।

আজ (রোববার) বাদ জোহর কর্ণফুলী উপজেলায় নিজ বাড়িতে জানাজা শেষে তাকে দাফন করা হবে।

সৈয়দ জামাল আহাম্মেদের মৃত্যুতে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, চট্টগ্রাম চেম্বার প্রেসিডেন্ট মাহবুবুল আলম, চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বারের সভাপতি খলিলুর রহমানসহ চট্টগ্রামের ব্যবসায়ী ও রাজনৈতিক নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

এফএম/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!