চট্টগ্রামে ২ দিন বিদ্যুৎ থাকবে না যেসব এলাকায়

চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আগামীকাল শুক্র ও শনিবার (২৮ এবং ২৯ অক্টোবর) নগরীর বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান

২৮ অক্টোবর, শুক্রবার

সকাল ৭টা থেকে দুপুর ১২টা : বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের এইচ-১৪ নং ফিডারের আওতায় মেডিকেল কলেজ হাসপাতাল, মেডিকেল কলেজ, পরমাণু বিভাগ, নার্সিং ইনস্টিটিউট।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা : (যেকোন এক ঘণ্টা সময়ের জন্য) ওয়াসা, দামপাড়া, ও আর নিজাম রোড, সেন্ট্রাল প্লাজা, গোল পাহাড় মোড়, পেনিনসুলা, জিইসি সেন্ট্রাল প্লাজা, প্রবর্তক মোড় (সমস্ত প্রি-প্রেইড এলাকা) পাঁচলাইশ আ/এ, বাদশাহ মিয়া রোড।

এছাড়াও ব্যাটারি গলি, দামপাড়া (আংশিক), মেহেদীবাগ, চট্টেশ্বরী রোড, চকবাজার(আংশিক), জয়নগর (আংশিক), লাল চাঁদ রোড (আংশিক) ও চট্টেশ্বরীস্থ বিভাগীয় কমিশনার কার্যালয়সহ আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা : আসকারদীঘি, কাজীর দেউড়ি, নুর মোহাম্মদ রোড, সার্সন রোড, হেমসেন লেন ও এস আলম টাওয়ারসহ তৎসংলগ্ন এলাকা।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা : চট্টেশ্বরী রোড, গাজীশাহ লেইন, গোয়াছিবাগান, জয়নগর, চকবাজার, লালচান্দ রোড।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা : রহমতগঞ্জ, জেএমসেন, মিউটাউন, হাউজিং সোসাইটি, কথাকলি গলি, সিঙ্গার গলি, আজাদী গলি, চেরাগী পাহাড়, মোমিন রোড, ডিসি হিল, এনায়েত বাজার মহিলা কলেজ, নন্দনকানন-০১,০২, ০৩ নং রোড, বোস-ব্রাদার্স ও তৎসংলগ্ন এলাকা।

২৯ অক্টোবর, শনিবার

সকাল ৭টা থেকে দুপুর ২টা : বাকলিয়া থেকে রহমতগঞ্জ ফিডার। (স্টেডিয়াম-রহমতগঞ্জ ব্যাকআপ লাইনের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ নেওয়া হবে।)

সকাল ৭টা থেকে দুপুর ২টা : রহমতগঞ্জ, গুড সাহেব রোড, চন্দনপুরা, সিরাজদ্দৌলা রোড (আংশিক), আয়েশা খাতুন লেইন, গুলজার স্কুল, প্যারেড কর্ণার (আংশিক), গুলজার স্কুল, টি আলী লেইন, দানা বাপের বাড়ি।

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!