ধর্ষণ চেষ্টায় ব্যর্থ, বিধবা গৃহবধূর বুকে দেবরের ছুরিকাঘাত

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নে এক গৃহবধূকে (৩৫) ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেছে দেবর। পরে ভাসুরসহ মিলে তাকে মারধর করে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে ইউনিয়নের উত্তর গুয়াপঞ্চক এলাকার পরিমল চৌকিদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ভুক্তভোগী নিজেই বাদী হয়ে দেবর সুজন চৌধুরী (৩০) ও ভাসুর তপন চৌধুরীর (৪৫) বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন। অভিযুক্তরা উত্তর গুয়াপঞ্চক গ্রামের মন্টু কুমার চৌধুরীর ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, ২০১৯ সালে ভুক্তভোগীর স্বামী মারা যাওয়ার পর থেকে তার দেবর ও ভাসুর নানাভাবে নির্যাতন করে আসছে। দেবর সুজন চৌধুরী তাকে স্বামী মারা যাওয়ার পর থেকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো।

ঘটনার দিন সন্ধ্যায় বাড়িতে একা পেয়ে সুজন ভুক্তভোগী গৃহবধূর কক্ষে প্রবেশ করে তাকে ধর্ষণের চেষ্টা করতে থাকে। ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে একপর্যায়ে সে ধারালো খুর দিয়ে উপর্যুপরি আঘাত করতে থাকে। এতে দুই হাতে ও বুকেসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয় ওই গৃহবধুর।

এরপর ভুক্তভোগী গৃহবধূ প্রাণ বাঁচাতে চিৎকার করলে তার ভাসুর ও ভাসুরের ছেলে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করার চেষ্টা করে। চিৎকার শুনে আশপাশের প্রতিবেশীরা এগিয়ে আসে। তারা আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা যায় তাকে।

আহত গৃহবধূর মা বলেন, ‘ভালো পরিবার দেখে ১৫ বছর আগে মেয়েকে বিয়ে দিয়েছিলাম। ৩ বছর আগে তার স্বামী মারা যায়। তার দুইটা ছেলে আছে। স্বামীর মৃত্যুর পর থেকে তার দেবর ও ভাসুররা নানা ভাবে নির্যাতন করতে থাকে। কয়েকবার এসিড নিক্ষেপ করে কাপড় জ্বালিয়ে দিয়েছে। মারধরও করতো তাকে। এবার একা পেয়ে আমার আমার মেয়েকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে খুরাঘাতে করে দেবর।’

এ বিষয়ে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান বলেন, ‘এখনও অভিযোগ হাতে পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!