চট্টগ্রামে মুনতাসির টাওয়ারের ক্যাসিনো আসরে পুলিশের হানা, আটক ৭

চট্টগ্রাম নগরীর ওয়াসা মোড়ের মুনতাসির ভবনে ক্যাসিনো জুয়ার আসরে অভিযান চালিয়ে সাতজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২২ মে) রাত ১২টায় বিষয়টি নিশ্চিত করেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা।

আটকরা হলেন খুলশীর বাটালীহিল মতিঝর্ণা এলাকার আবুল কাশেমের বাড়ির আবুল কাশেমের ছেলে মো. জাহেদ হোসেন (২৬), ওয়াসা মোড়ের মুনতাসির টাওয়ারে দুলাল হোসেনের ছেলে শাওন হোসেন(১৮), মতিঝর্ণা ৪ নম্বর গলি আনোয়ারের বাড়ির মৃত আবুল কালামের ছেলে মো. শাহজাহান (২৬), সদরঘাট থানার মাদারবাড়ী কামাল গেট এলাকার মো. হারুনের ভাড়াঘরে বসবাসরত মো. ছাদেক হাওলাদারের ছেলে মো. ফারুক আলম (৪১), সদরঘাট থানার কদমতলী বায়তুল জান্নাত মসজিদ লেইন মোতোয়াল্লির বাড়ির মৃত এমদাদুল হকের ছেলে মজিবুর রহমান (৫৫), চন্দনাইশ গাছবাড়িয়া বদু মোল্লা চৌধুরী বাড়ির মো. কবির হোসেনের ছেলে মো. আইয়ুব আলী (৬০)।

এছাড়া আব্দুর রাজ্জাক (৬৮) নামের একজনকেও আটক করা হয়। তিনি পাহাড়তলী থানার উত্তর কাট্টলী এলাকার মৃত ছায়েদ মিয়ার ছেলে। তবে তার এজমার সমস্যা থাকায় ছেড়ে দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নগরীর ওয়াসা মোড়ের মুনতাসির ভবনে ক্যাসিনো জুয়ার আসরে খুলশী থানা পুলিশ হানা দেয়। এই সময় লালখানবাজার ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত বেলালের অনুসারী মিজান ও বিশ্বজিৎসহ সাতজনকে আটক করা হয়। এদের মধ্যে দু’জন ক্লাবের স্টাফও আছে। এছাড়া কমিউনিটি বিট পুলিশের একজন, সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক মর্যদার এক কর্মকর্তা ও যুবলীগ নেতাও আছে।

এদিকে খুলশী থানার ওসি ছয়জনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন। তিনি বলেন, ‘আমরা সাতজনকে আটক করেছি। তারমধ্যে একজন ষাটোর্ধ্ব বৃদ্ধ এজমা রোগী হওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে। অন্যদের কোর্টে চালান করা হয়েছে।’

এই বিষয়ে জানতে চাইলে লালখানবাজার ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসান মো. বেলাল বলেন, ‘লালখানবাজার ওয়ার্ড থেকে সকল অবৈধ কর্মকাণ্ড বন্ধ হয়ে যাক, এটাই চাই। মাদক ব্যবসায়ীদের তালিকা পুলিশকে দেওয়া হয়েছে। পুলিশ সেই অনুযায়ী ব্যবস্থা নেবে। জনপ্রতিনিধি হিসেবে যে সহযোগিতা প্রয়োজন, আমরা সেটি দিতে সর্বদা প্রস্তুত।’

আরএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!