চট্টগ্রামে করোনায় আক্রান্ত হলেন সাংবাদিকের চিকিৎসক কন্যা

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের রোগীদের চিকিৎসায় নিয়োজিত এক নারী চিকিৎসক এবার করোনায় আক্রান্ত হলেন। সোমবার (১১ মে) বিআইটিআইডি ল্যাবের রিপোর্টে ২৯ বছর বয়সী এই নারী চিকিৎসকের করোনা পজিটিভ আসে। আক্রান্ত চিকিৎসকের নাম সামিয়া নাজনীন। তিনি চট্টগ্রামের জ্যেষ্ঠ সাংবাদিক নাসিরুদ্দিন চৌধুরীর মেয়ে।

জানা যায়, তিন-চার দিন আগে করোনার উপসর্গ দেখা দিলে ১০ মে তার নমুনা সংগ্রহ করা হয় পরীক্ষার জন্য। একদিন পরেই সোমবার (১১ মে) রাতে তার রিপোর্ট পজেটিভ আসে।

এদিকে করোনার উপসর্গ দেখা দেওয়ার পর থেকেই করোনা আক্রান্ত চিকিৎসক তার শ্বশুরবাড়িতে হোম কোয়ারেন্টিনে আছেন।

ডাক্তার সামিয়া নাজনীনের স্বামী সানিউল ইসলাম চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘মা ও শিশু হাসপাতালের রোগীদের চিকিৎসায় নিয়োজিত ছিল সামিয়া নাজনীন। সেখানে সপ্তাহে দুই তিন দিন করে ডিউটি ছিল। কিভাবে সে এ ভাইরাসে সংক্রামিত হয়েছে তা জানি না। তবে তার শারিরীক অবস্থা মোটামুটি ভালো আছে। সে বাসায় আইসোলেশনে আছে।’

সাংবাদিক নাসিরুদ্দিন চৌধুরী চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘করোনার উপসর্গ দেখার পরপরই আমার মেয়ে হোম কোয়ারেন্টাইনে চলে যায়। এখন শ্বশুরবাড়িতে কোয়ারেন্টাইনে আছে। শরীরের অবস্থা আছে একরকম। জ্বর আসে মাঝেমাঝে। সে তো নিজেই ডাক্তার তাই বাসায় থেকে চিকিৎসা নিচ্ছে।’

রোগীর সেবা দিতে গিয়ে ডাক্তার মেয়ে করোনা আক্রান্ত হওয়ায় সাংবাদিক নাসিরুদ্দিন চৌধুরী সামাজিক যোগাযোগমাধ্যমেও সকলের কাছে দোয়া চেয়েছেন।

এসআর/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!