চট্টগ্রামের ৪ থানায় ওসি বদলে গেল

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) চার থানার অফিসার ইনচার্জ (ওসি) পদে পরিবর্তন এসেছে। এই থানাগুলো হচ্ছে— কোতোয়ালী, চান্দগাঁও, বাকলিয়া ও পতেঙ্গা।

বৃহস্পতিবার (২ নভেম্বর) চট্টগ্রাম নগর পুলিশের কমিশনার কৃষ্ণ পদ রায় স্বাক্ষরিত এক আদেশে এই বদলি/পদায়ন করা হয়।

সিএমপিতে কর্মরত পুলিশ পরিদর্শক এসএম ওবায়েদুল হক কোতোয়ালী থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) নিযুক্ত হয়েছেন। তিনি এর আগে ২০১৮ সালে হালিশহর থানার ওসি ছিলেন।

অন্যদিকে কোতোয়ালী থানার বর্তমান ওসি জাহিদুল কবীরকে বদলি করা হয়েছে চান্দগাঁও থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে। ২০২২ সালের ২২ মার্চ তিনি কোতোয়ালীতে যোগ দিয়েছিলেন।

এদিকে চান্দগাঁও থানার বর্তমান ওসি খাইরুল ইসলামকে সিএমপির ডিবি-বন্দর বিভাগে পুলিশ পরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে। চলতি বছরের ২৬ জানুয়ারি তিনি চান্দগাঁও থানায় যোগ দেন। গত ৩ অক্টোবর চান্দগাঁও থানায় পুলিশের হেফাজতে দুদকের সাবেক উপপরিচালক সৈয়দ মোহাম্মদ শহীদুল্লাহর মৃত্যুর ঘটনায় চান্দগাঁও থানার বিদায়ী এই ওসিসহ ৯ জনের বিরুদ্ধে মামলা হয়েছিল। ওসি খাইরুল এরপরই ছুটি নিয়ে থানা ছেড়ে যান।

এদিকে বাকলিয়া থানার বর্তমান ওসি মোহাম্মদ আবদুর রহিমকে সিটিএসবির পুলিশ পরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে। এছাড়া সিএমপিতে কর্মরত পুলিশ পরিদর্শক সাজেদ কামালকেও সিটিএসবির পুলিশ পরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে।

অন্যদিকে পতেঙ্গা থানার বর্তমান ওসি আফতাব হোসেনকে বদলি করা হয়েছে বাকলিয়া থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে।

এছাড়া সিটিএসবির পুলিশ পরিদর্শক কবিরুল ইসলামকে পতেঙ্গা থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!