চট্টগ্রামের গোলপাহাড় মহাশ্মশান পরিচালনা পরিষদের সহ-সভাপতি হলেন আয়ান শর্মা

দৈনিক চট্টগ্রাম প্রতিদিন’র উপদেষ্টা সম্পাদক ও প্রকাশক আয়ান শর্মা চট্টগ্রামের সনাতন সমাজের অন্যতম ধর্মীয়স্থান শ্রীশ্রী গোলপাহাড় মহাশ্মশান পরিচালনা পরিষদের সহ-সভাপতি নির্বাচিত হয়েছে।

শুক্রবার (৬ অক্টোবর) গোলপাহাড় মহাশ্মশান পরিচালনা পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন নির্বাচন কমিশনার হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিতাই প্রসাদ ঘোষ।

এই সময় অন্যান্য সদস্যের সঙ্গে এবারের কমিটিতে আয়ান শর্মাকে সহ-সভাপতি নির্বাচিত করার কথা ঘোষণা করেন তিনি।

আয়ান শর্মা দৈনিক চট্টগ্রাম প্রতিদিন’র উপদেষ্টা সম্পাদক ও প্রকাশক ছাড়াও দৈনিক আলোকিত চট্টগ্রামের সম্পাদক ও প্রকাশক দায়িত্বে রয়েছেন।

এছাড়া তিনি বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, বাংলাদেশ সম্পাদক ফোরামের সদস্য, হাটহাজারী সাংবাদিক ফোরামের নির্বাহী সদস্য, পতেঙ্গা মহাবারুণী ও গঙ্গাস্নান উদযাপন পরিষদের প্রধান উপদেষ্টাসহ চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদ কার্য নির্বাহী সদস্যের দায়িত্বে রয়েছেন।

আয়ান শর্মা হাটহাজারী থানার ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের আমান বাজার নির্বাসী ডা. বেনী মাধব শর্মা ও ডা. কে পি শর্মার একমাত্র ছেলে।

এর আগে গোলপাহাড় মহাশ্মশান পরিচালনা পরিষদের সাধারণ সভায় সবার সম্মতিতে আগামী ৩ বছরের জন্য দোদুল দত্তকে সভাপতি ও বিশ্বনাথ দাশ বিষুকে সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!