পারিবারিক কলহের জের ধরে গার্মেন্টসকর্মীর আত্মহত্যা

চট্টগ্রাম নগরের খুলশী থানার পূর্ব নাসিরাবাদ এলাকায় শাহেদুল আলম (৩০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পারিবারিক কলহের জেরে তিনি পারিবারিক কলহের জেরে চট্টগ্রাম নগরের খুলশী থানার পূর্ব নাসিরাবাদ এলাকায় শাহেদুল আলম (৩০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৯ জুন) সকাল সাড়ে ৬টার দিকে ভূঁইয়া গলিতে বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের (চমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তি ওই এলাকার মনজুরুল আলমের ছেলে। তিনি সাগরিকা মডেস্ক নামে একটি গার্মেন্টসে ফ্লোর ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন।

পারিবারিক সূত্রে জানায়, এক সপ্তাহে আগে শাহেদুল আলম চাকরি ছেড়ে দেন। শুক্রবার (২৮ জুন) রাতে ছেলে ও স্ত্রীর সঙ্গে খাওয়া শেষ করে একসঙ্গে ঘুমিয়ে পড়েন। ভোরে স্ত্রীর ঘুম ভেঙে গেলে তিনি সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় শাহেদুলের লাশ দেখতে পান। পরে লাশ উদ্ধার করে মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) জহিরুল হক ভূঁইয়া বলেন, সকাল সাড়ে ৬টার দিকে শাহেদুল আলম নামের যুবক সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে মেডিকেলে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ঘটনাস্থলে উপস্থিত খুলশী থানার পুলিশের উপ পরিদর্শক (এসআই) মাহাবুবুল আলম চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, পারিবারিক কলহের জেরে ধরে শাহেদুল আলম আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি।

এএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!