চট্টগ্রামের কোতোয়ালী থেকে মাদক ব্যবসায়ী আটক

নগরের কোতোয়ালী থানাধীন আন্দরকিল্লা এলাকায় অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ এর সদস্য। আটককৃত ব্যাক্তি থেকে ৯,৯১০ পিস ইয়াবাও উদ্ধার হয়। শনিবার (২৯ জুন) দুপুর দুইটার দিকে এ অভিযান পরিচালনা করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী মো. জাকির হোসেন (৩৯) কক্সবাজার জেলার চকরিয়া থানার মৃত মোহাম্মদ আলীর ছেলে।

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি নগরীর কোতোয়ালী থানাধীন আন্দরকিল্লা এলাকার মিউনিসিপ্যাল শপিং কমপ্লেক্সের পূর্ব পাশে জিইসি ট্রেডিংয়ের সামনে পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। ওই খবরের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে জাকির হোসেনকে আটক করি এবং তার হাতে থাকা গোলাপী রংয়ের শপিং ব্যাগের ভিতর তল্লাশি করে ৯,৯১০পিস ইয়াবা লুকোনো অবস্থায় পাওয়া যায়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪৯ লক্ষ ৫৫ হাজার টাকা।

গ্রেপ্তারকৃতকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে কৌশলে বিভিন্ন মাদক ব্যবসায়ী এবং মাদকসেবীদের কাছে বিক্রয় করে আসছে। গ্রেপ্তারকৃত ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

এইচটি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!