কর্ণফুলী নদীতে পড়ে মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ

রাঙামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের কয়লার ডিপু সংলগ্ন কর্ণফুলী নদীতে ডিঙি নৌকা থেকে এক মাদ্রাসা পড়ুয়া শিশু নিখোঁজ হয়েছে।

ওই শিক্ষার্থীর নাম তাহসিন (১২)। সে রাঙ্গুনিয়া উপজেলার নিশ্চিতাপুর এলাকার আবুল হাসেমের ছেলে।

শনিবার (৯ ডিসেম্বর) বিকেল ৩ টায় এই ঘটনা ঘটে।

নিখোঁজ তাহসিন চিৎমরম ইউনিয়নের বগারচর এলাকার বগারচর হাক্কানি হেফজখানায় হেফজ বিভাগে অধ্যায়নরত ছিল বলে জানান হেফজখানার পরিচালক মো. শহীদুল ইসলাম।

তিনি আরও বলেন, ছেলেটি কাউকে না জানিয়ে বাড়ি যাওয়ার উদ্দেশে ছোট ডিঙি নৌকায় করে কর্ণফুলী নদী পার হচ্ছিল। এ সময় কেপিএম কয়লার ডিপু এলাকা সংলগ্ন নদীতে পড়ে যায়। আমি খবর পাওয়ার পর দ্রুত ৯৯৯ এ পুলিশকে খবর দিই। পরে কাপ্তাই থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় এবং নৌবাহিনীর ডুবুরিদল ও কাপ্তাই ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধারকাজে অংশ নেন।

এদিকে ঘটনার পর বিকাল সাড়ে ৩টায় কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিন ঘটনাস্থলে পৌঁছান এবং নৌবাহিনী ডুবুরি দল এবং কাপ্তাই ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে ঘটনাস্থলে আসতে জন্য বলেন।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ, নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল ছেলেটা উদ্ধারের জন্য সমন্বিতভাবে কাজ করে যাচ্ছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত (সন্ধ্যা সাড়ে ৬টা ৪৫) কাপ্তাই নৌবাহিনী শহীদ মোয়াজ্জেম ঘাঁটির লেফটেন্যান্ট রাশেদের নেতৃত্বে ৬ সদস্যের নৌ ডুবুরি দল এবং কাপ্তাই ফায়ার সার্ভিসের ডুবুরি দল ছেলেটিকে উদ্ধারে কর্ণফুলী নদীতে অভিযান পরিচালনা করছেন।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!