এবার জামিন পেলেন সিনহার আরেক সহযোগী সিফাত

কক্সবাজারে পুলিশের গুলিতে সেনাবাহিনীল স্বেচ্ছায় অবসরে যাওয়া মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের পর মাদক ও হত্যা চেষ্টার মামলায় গ্রেফতার তার অপর সহযোগী সাহেদুল ইসলাম সিফাতের জামিন মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১০ আগস্ট) সকালে সিনিয়র জুডিয়াসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তামান্না ফারাহ্ সিফাতের জামিন আবেদন মঞ্জুর করেন।

একই সাথে মামলার তদন্ত কর্মকর্তা বদলী করে তদন্তভার র‌্যাবকে দেয়ার নির্দেশও দেয়া হয়। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন সিনহার হত্যার ঘটনায় তার বোনের করা মামলার আইনজীবী মোহাম্মদ মোস্তফা। এর আগে রোববার (৯ আগস্ট) তাদের আরেক সহযোগী মাদক মামলায় গ্রেফতার শিপ্রা দেবনাথকে জামিনে মুক্তি পান।

তাদের উভয়ের জামিনের রিভিউ আবেদন করা হয় গত ৬ আগস্ট। শিপ্রার শুনানী রোববারে হলেও সিফাতের শুনানীর জন্য সোমবার দিন ধার্য করেছিলেন আদালত।

উল্লেখ্য, ৩১ জুলাই রাত ১০টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন বাংলাদেশ সেনাবাহিনীর মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ সময় গ্রেফতার করা হয় মেজর সিনহার সঙ্গে থাকা শিপ্রা দেবনাথ ও সাহেদুল ইসলাম সিফাতকে।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!