এপিক হেলথে বিশেষ সুবিধা পাবে হাইডেলবার্গ সিমেন্টের কর্মীরা

চট্টগ্রামের প্রথম ও একমাত্র আইএসও ১৫১৮৯ এক্রিডিটেশন প্রাপ্ত ল্যাব এপিক হেলথ কেয়ারে বিশেষ সুবিধা পাবে হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেডের কর্মকর্তা-কর্মচারীরা।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় হাইডেলবার্গ সিমেন্টের চট্টগ্রাম প্ল্যান্টে দুই প্রতিষ্ঠানের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এ বিষয়ে হাইডেলবার্গ সিমেন্ট চট্টগ্রাম প্ল্যান্টের হেড অব এইচআর মিজানুর রহমান বলেন, ‘কর্মকর্তা-কর্মচারীদের সুবিধা বিবেচনায় এই আয়োজন থেকে আশা করি সবাই এই সুফল পাবেন।’

এপিক হেলথ কেয়ারের এক্সিকিউটিভ ডিরেক্টর (সেলস এন্ড মার্কেটিং) টিএম হান্নান বলেন, ‘চট্টগ্রামে আন্তর্জাতিক মানের রিপোর্টের জন্য এপিক এখন ব্র্যান্ড। আমরা নিত্যনতুন টেস্ট আনছি সাধারণ মানুষের যেন ঢাকা বা বিদেশ যেতে না হয়।’

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হাইডেলবার্গ সিমেন্টের সিনিয়র প্রকিউরমেন্ট ম্যানেজার জাহিদ আল মামুন, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচ আর এন্ড এডমিন) মো. জাকারিয়া, হেলথ এন্ড সেইফটির অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মহিউদ্দিন কাউসার।

অন্যদিকে এপিক হেলথ কেয়ারের পক্ষে উপস্থিত ছিলেন এসিস্ট্যান্ট ম্যানেজার (কর্পোরেট বিজনেস এন্ড ব্র্যান্ড) জহির রায়হান এবং সিনিয়র অফিসার সাইফুল ইসলাম।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!