ইফতার মাহফিলের টাকায় ক্ষতিগ্রস্থদের সহায়তা করবে পুলিশ

ইফতার মাহফিলের টাকায় ক্ষতিগ্রস্থদের সহায়তা করবে পুলিশ 1নিজস্ব প্রতিবেদক : পূর্ব ঘোষিত ইফতার মাহফিল বাতিল করে সে টাকা দিয়ে পাহাড়ি ঢল-ধসে ও প্রাকৃতিক বিপর্যয়ে হতাহতদের পরিবারকে সহায়তা করার কথা জানিয়েছে চট্টগ্রাম রেঞ্জ ও জেলা পুলিশ।

বৃহস্পতিবার চট্টগ্রাম জেলা পুলিশের পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মহিউদ্দিন মাহমুদ সোহেল সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে উল্লেখ করা হয়, পাহাড় ধস ও প্রাকৃতিক বিপর্যয়ে চট্টগ্রামে ৩৫ জন নর-নারী ও শিশু নিহত হয়েছে। বিভিন্ন এলাকায় মানুষ এখনো পানিবন্দি। ঝড়ে গাছপালা ভেঙ্গে রাস্তায় উপড়ে পড়ায় জেলা সদরের সাথে কয়েকটি থানা এলাকার সড়ক যোগাযোগ বিঘ্নিত হচ্ছে। বিভিন্ন এলাকায় ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগে বিপর্যস্ত মানুষ মানবেতর জীবন যাপন করছে।

উদ্ধুত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ মানুষের প্রতি সমবেদনা জানাতে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি অফিস ও চট্টগ্রাম জেলা পূর্ব ঘোষিত ১৭ জুন ইফতার ও দোয়া মাহফিল আয়োজন স্থগিত করছে। ইফতার ও দোয়া মাহফিল আয়োজনে বরাদ্ধকৃত অর্থ প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিতরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজাউল মাসুদ জানান, মোট এক হাজার জনের জন্য ইফতার আয়োজনে পাঁচ লাখ টাকা বরাদ্দ রাখা হয়েছিল। এই টাকা দিয়ে নিহতদের প্রত্যেকের পরিবারকে ১০ থেকে ১৫ হাজার টাকা ও চাল, ডালসহ নিত্য প্রয়োজনীয় পণ্য দেওয়া হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!