আনোয়ারায় নিজ ঘর থেকে সিএনজি চালকের লাশ উদ্ধার

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের খাঁন বাড়ি থেকে রফিক আহমদ (২৬) নামের এক সিএনজিচালিত অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ জুন) বিকাল সাড়ে ৪টায় লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে। নিহত রফিক আনোয়ারার বৈরাগ ইউনিয়নের খাঁন বাড়ির মৃত নুর আহমদের পুত্র।

জানা যায়, সিএনজিচালক রফিক বখাটে ছেলেদের সঙ্গে মিশে ইয়াবায় আসক্ত হয়ে বেপরোয়া জীবন যাপনের কারণে এক বছর আগে তার স্ত্রী সংসার ছেড়ে বাপের বাড়ি চলে যায়। স্ত্রী চলে যাওয়ার পর থেকে রফিক ঘরে একা থাকতেন। রোববার রাতে ঘরে এসে রফিক ঘরের দরজা বন্ধ করে ঘুমায়। মঙ্গলবার দুপুরে আশপাশে গন্ধ ছড়ালে তার সৎ মা ঘরের জানালা দিয়ে মৃত রফিকের দেহ দেখতে পেলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহামুদ বলেন, ‘খবর পেয়ে নিজ ঘরের খাটে শোয়া অবস্থায় রফিকের মৃতদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে তার মৃত্যুর কারণ জানা না গেলেও সে একজন নেশাগ্রস্থ ব্যক্তি ছিল। রোববার রাতের যে কোনো সময় তার মৃত্যু হতে পারে। শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!