চট্টগ্রামে অনূর্ধ্ব-১২ ক্রিকেট কার্নিভাল ২০ জুন

আবারও ক্ষুদে ক্রিকেটারদের পদচারণায় মুখরিত হয়ে উঠবে এম এ আজিজ স্টেডিয়াম। সবেমাত্র যারা ব্যাট-বল হাতে নিয়ে ক্রিকেট জীবনে পদার্পন করেছে তাদের জন্যই মূলত এই আয়োজন। মূলত দেশের ক্রিকেট অভিভাবক সংস্থা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এটি আয়োজন করে থাকে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর উদ্যোগে ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এবারের অনূর্ধ্ব-১২ ক্রিকেট কার্নিভাল হবে আগামী বৃহস্পতিবার (২০ জুন) সকাল ৯ টায় চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে।

এর আগে অনূধ্র্ব-১২ ক্রিকেট কার্নিভাল গতবছরের ২৮ জুন এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছল। সেবার কর্ণফুলী, হালদা, পদ্মা, মেঘনা–এ ৪টি দল নিয়ে লিগ পদ্ধতিতে কার্নিভাল হয়েছিল। তন্মধ্যে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী ২টি দল কর্ণফুলী ও হালদা ফাইনালে ওঠেু। ফাইনালে হালদা দলকে হারিয়ে কর্ণফুলী দল বিজয়ী হয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছিল। আর রানার্স আপ হয়েছিল হালদা দল।

এবারের কার্নিভালে কারা অংশ নিতে পারবে সিজেকেএস তা নির্ধারণ করে দিয়েছেন। সম্প্রতি সমাপ্ত স্কুল ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণকারী যে সকল খেলোয়াড়দের বয়স অনুর্ধ্ব-১২ কেবলমাত্র সে সকল ক্রিকেট খেলোয়াড়রা এবারের কার্নিভালে অংশ নিতে পারবে। এবং তাদেরকে আগামীকাল বুধবার (১৯ জুন) বিকাল ৩ টায় প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার (পিইসি) সনদপত্রসহ জেলা দলের কোচ তারেক খানের নিকট রিপোর্ট করার জন্য জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!