১৭ বছর পর নতুন কমিটি পেল চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ছাত্র সংসদ

0

১৭ বছর পর চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ছাত্র সংসদের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। একইসঙ্গে কলেজ ছাত্র সংসদের দিবা ও বৈকালিক শাখায় নতুন এডহক কমিটি করা হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) সরকারি সিটি কলেজের অধ্যক্ষ ড. সুদীপা দত্ত স্বাক্ষরিত এক অফিস আদেশে নতুন কমিটি গঠনের পাশাপাশি আগের কমিটি বিলুপ্ত করা হয়।

অফিস আদেশে বলা হয়, কলেজের ছাত্রছাত্রীদের সহ-শিক্ষা কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা, কলেজের শিক্ষাবান্ধব পরিবেশ অক্ষুন্ন রাখা এবং শিক্ষার সাথে সম্পর্কিত বিষয়সমূহ পরিচালনায় সহযোগিতার জন্য ছাত্র-ছাত্রীদের নিয়ে ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের জন্য একটি এডহক কমিটি গঠন করা হল। একই সাথে ২০০৫-২০০৬ শিক্ষাবর্ষের জন্য গঠিত কমিটি বিলুপ্ত করা হল।

নতুন কমিটিতে দিবা শাখায় বিভিন্ন বিভাগের মোট ১৮ জন ও বৈকালিক শাখায় ১১ জনকে রাখা হয়েছে।

দিবা শাখার কমিটিতে স্থান পেয়েছেন তন্ময় দাস গুপ্ত, মাছুদুর রহমান, মো. বেলাল উদ্দিন, ইমাম হোসেন, ইফতেখার মিয়া রাকিব, হেলাল উদ্দিন, আব্বার কবির ফাহিম, কাজী মুসলেহ উদ্দিন, মো. সোহাগ, রুবি আক্তার, শহিদুল ইসলাম শহীদ, ইরফান হোসেন, সাহেদ আহমদ ইমন, শাহী ইমরান, শহীদুল ইসলাম নেওয়াজ, মামুন হোসেন, আতিক হাসান ও সোহরাব হোসেন।

Yakub Group

বৈকালিক শাখার কমিটিতে স্থান পেয়েছেন মো. তাহসিন, আব্দুল মোনাফ, বেলাল হোসেন, লোকমান হোসেন পারভেজ, নাঈম উদ্দিন অনিক, মোহাম্মদ তারেক, মো. শাকিল হোসেন, আব্দুর রাজ্জাক আরাফাত, সোহরাব হোসেন সাকিব, আফরুনা খানম সিনথি ও শাহরিয়ার মিনহাজ।

এর আগে ২০০৫ সালে ছাত্র সংসদের কমিটি গঠন করা হয়েছিল। এতে দিবা শাখায় আবু তাহেরকে ভিপি ও মারুফ আহমেদ ছিদ্দিকীকে জিএস করা হয়। আর বৈকালিক শাখায় রাজীব হাসান রাজনকে ভিপি ও জাহিদুল হক চৌধুরী মার্শালকে জিএস করা হয়।

আরএম/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm