আক্রান্ত
২০৮৬০
সুস্থ
১৬২৯১
মৃত্যু
৩০১

স্কুল ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ লামায়

0

বান্দরবানের লামা উপজেলায় দশম শ্রেণীর এক ছাত্রীকে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। লামা পৌরসভা এলাকায় এই ঘটনা ঘটে।

এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদি হয়ে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে থানায় উপস্থিত হয়ে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় অভিযুক্ত আমির হোসেন (২৫) নয়াপাড়া গ্রামের বাসিন্দা আবুল কালামের ছেলে।

অভিযোগে স্কুল ছাত্রীর মা ঘটনার উল্লেখ করে বলেন, আমার মেয়েকে আমির হোসেন প্রায়ই উত্ত্যক্ত করত। গত বৃহস্পতিবার দিনগত গভীর রাতে হঠাৎ আমার ঘুম ভেঙে গেলে দেখি মেয়ে বিছানায় নেই। ঘর ও বাড়ির সব জায়গায় খোঁজাখুঁজি করি। পরে অভিযুক্ত আমির হোসেনের বাড়িতে তার কক্ষে মেয়েকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখি। আশপাশের লোকজনের সহায়তায় মেয়েকে উদ্ধার করে নিজ বাড়িতে নিয়ে যাই। সকালে জ্ঞান ফেরার পর মেয়ে জানায়, রাত দেড়টার দিকে সে ঘরের বাইরে শৌচাগারে যায়। সে সময় তার মুখ ও চোখ চেপে ধরে তুলে নিয়ে যায় আমির হোসেন। পরে আমির হোসেন তার থাকার কক্ষে মেয়েকে ধর্ষণ করে। সকালে ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ হোসেন বাদশা ও স্থানীয় সর্দার নুরুল হুদা লাভু চৌধুরীকে বিষয়টি জানাই। তারা বিষয়টি আমলে না নিয়ে বরং হাসি-ঠাট্টা করার কারণে অবশেষে থানায় অভিযোগ করি।’

এ ঘটনায় লামা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, বাদির অভিযোগের ভিত্তিতে আসামির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রুজু করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm