s alam cement
আক্রান্ত
১০২৪১৫
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩৩১

সন্দ্বীপের ইউএনও সস্ত্রীক করোনা আক্রান্ত

0

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন। রোববার (১৫ আগস্ট) জাতীয় শোকদিবসের বিভিন্ন কর্মসূচি পালন শেষে উপজেলা সদরে র‍্যাপিড এন্টিজেন টেস্টে করোনা পজিটিভ শনাক্ত হয় তাঁর।

সন্দ্বীপে করোনার র‍্যাপিড এন্টিজেন টেস্টের দায়িত্বে থাকা মেডিকেল অফিসার ডা. আশরাফ বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ান নিজে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘UNO Sandwip’ আইডি থেকে এই তথ্য নিশ্চিত করেছেন।

ওই পোস্টের ঘণ্টাখানেক আগে করা একটি পোস্টে উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ান জাতীয় শোক দিবস পালনের বিভিন্ন কর্মসূচির ছবি দেন। এসব ছবিতে স্থানীয় সাংসদ মাহফুজুর রহমান মিতা, উপজেলা চেয়ারম্যান মাস্টার শাহজাহান বিএ সহ উপজেলার কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতাদের একসাথে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিতে দেখা যায়। এছাড়াও উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত শোক দিবসের আলোচনা সভাতেও সভাপতিত্ব করেন তিনি।

বিস্তারিত জানতে সন্দ্বীপের ইউএনও জেপি দেওয়ানের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও সফল হওয়া যায়নি।

তবে সন্দ্বীপে করোনার র‍্যাপিড এন্টিজেন টেস্টের দায়িত্বে থাকা মেডিকেল অফিসার ডা. আশরাফ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘স্যারের কোন উপসর্গ ছিল না। উনার স্ত্রীর জ্বর সর্দি ছিল। উনার স্ত্রীর টেস্ট করাতেই তিনি এসেছিলেন। সে টেস্টে যখন পজিটিভ আসলো তখন আমরা উনাকেও টেস্ট করানোর পরামর্শ দেই। টেস্টে উনিও করোনা পজিটিভ শনাক্ত হন।’

এআরটি/এমএফও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm