শহরে আসার পথেই সাতকানিয়ার সেই করোনা রোগী মারা যান

1

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় করোনাভাইরাস শনাক্ত হওয়া ৬৯ বছর বয়স্ক বাসিন্দা বৃহস্পতিবারই (৯ এপ্রিল) মারা গিয়েছিলেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আসার পথে। তার শরীরে করোনাভাইরাসের লক্ষণ থাকায় জেলা সিভিল সার্জন কার্যালয় মৃতদেহ থেকে নমূনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠায়। শনিবার (১১ এপ্রিল) জানা গেল তিনি করোনাভাইরাস নিয়েই মৃত্যুবরণ করেছেন।

সাতকানিয়ার পশ্চিম ঢেমশা ইউনিয়নের ইছামতি আলীনগর এলাকার এই ব্যক্তির নাম সিরাজুল ইসলাম।

শনিবার (১১ এপ্রিল) বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে আজ মোট ৭৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। তাদের মধ্যে ৩ জন করোনা পজেটিভ রোগী পাওয়া গেছে। এদের একজন সাতকানিয়ার সিরাজুল ইসলাম।

সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুর এ আলম বলেন, পশ্চিম ঢেমশা ইউনিয়নের ইছামতি এলাকার এক বাসিন্দার শরীরের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।

এ নিয়ে চট্টগ্রামের বিআইটিআইডি ল্যাবে সর্বমোট ৫৯৩ জনের নমুনা পরীক্ষা করার পর করোনা রোগীর সংখ্যা গিয়ে দাঁড়ালো ১০ জনে। এদের মধ্যে ৭ জন নগরের বাসিন্দা। বাকি ৩ জনের দুই জন চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড ও সাতকানিয়া এবং অপরজন লক্ষ্মীপুর জেলার।

এফএম/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

1 মন্তব্য
  1. সাজু কুমার শীল বলেছেন

    বিগত ২৬/২/২০সকাল নয়ঘটিকা সময় আমার বাবা কে পিটিয়ে হত্যা করা হয় এই বিষয় নিয়ে হালিশহর থানায় দশজন কে আসামী করে মামলা করা হয় হালিশহর থানার মামলা নং ২৭(২)২০ একন আসামী রা আমাকে প্রতিদিন মামলা তুলে নিয়ে যাওয়া জন্য

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm