আক্রান্ত
২৪১৭৫
সুস্থ
১৮৬৭৪
মৃত্যু
৩১৭

বান্দরবানে সাবেক পৌর কাউন্সিলরকে অপহরণের প্রতিবাদে বিক্ষোভ

0

বান্দরবানের সাবেক পৌর কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি চথোয়াইমং মার্মাকে অপহরণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে আলীকদম উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুর সাড়ে ১১টায় আলীকদম প্রেসক্লাব চত্ত্বরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ আয়োজিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, বান্দরবান সম্প্রীতির ও শান্তির জায়গা হিসেবে পরিচত। কিন্তু কিছু পাহাড়ি সন্ত্রাসী একের পর এক হত্যা ও অপহরণ করে বান্দরবানকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। তাদের প্রতিরোধ করতে হবে।

সমাবেশে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি মংব্রাচিং মার্মা, আলীকদম উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমরঞ্জন বড়ুয়া, আলীকদম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা, আলীকদম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আলীকদম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন, নয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফোগ্য মার্মা, করুপপাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্রাতপুং মুরুং, আব্দুল মুবিন, আলীকদম উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো. শামশুসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য, বুধবার (২২ মে) রাত পৌনে নয়টার দিকে উপজেলায় কুহালং ইউনিয়নের উজিমুখ হেডম্যানপাড়ার খামারবাড়ি থেকে চথোয়াইমং মারমাকে অপহরণ করা হয়।

আরএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm