আক্রান্ত
১৮২৪৪
সুস্থ
১৪৩৬১
মৃত্যু
২৮৪

বাঁশখালীতে মগদ্বেশ্বরী সেবাখোলায় দুর্বৃত্তদের আগুন

0

বাঁশখালীর বৈলছড়ি ইউনিয়নের পশ্চিম চেচুরিয়ায় মগেদ্বশ্বরী সেবাখোলা দুর্বৃত্তরা আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে। গত শনিবার (৫ সেপ্টেম্বর) দুর্বৃত্তদের লাগানো আগুনে ‘মানতকারীদের শতবর্ষী বটবৃক্ষের গোড়ায় প্যাঁচানো ৫৫টি লালসালু কাপড়’ ও ‘মানস সুতা’ পুড়ে গেছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে সেবাখোলার সেবায়েত সুবল শীল রবিবার (৬ সেপ্টেম্বর) মামলা দায়ের করেছেন।

বাদি সুবল শীল বলেন, ‘গত শনিবার বিকালে ৩ জন দুর্বৃত্ত মিনজিরীতলার মৃত শাহাব উদ্দিনের ছেলে মো. তাহফিম (২১), চেচুরিয়ার মোরশেদ আহমদের পুত্র মো. নাসির উদ্দিন ইফতি(২২) ও অজ্ঞাত একজন মিলে সেবাখোলায় আগুন লাগিয়ে দেয়। তারা সেসময় ধর্মীয় অনুভূতিতে আঘাত করে এমন কথাবার্তা বলে ও অসংযত আচরণ করে।’
অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরুজুল হক টুটুল, সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) মো. মফিজ উদ্দিন, বাঁশখালী থানার ওসি মোহাম্মদ রেজাউল করিম মজুমদার, ওসি (তদন্ত) মো. কামাল উদ্দিন তদন্ত শেষে ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরুজুল হক টুটুল বলেন, ‘ধর্মীয় অনুভূতিতে আঘাত করে কোন দুর্বৃত্ত পার পাবেনা। তাদের দ্রুত গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করা হবে। ’

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রেজাউল করিম মজুমদার বলেন, ‘ দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm