জাতীয় স্কুল ক্রিকেটে চট্টগ্রাম জেলা চ্যাম্পিয়ন চবক উচ্চ বিদ্যালয়

0

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উদ্যোগে ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং প্রাইম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতায় চট্টগ্রাম জেলা চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ (চবক) উচ্চ বিদ্যালয়। ফাইনালে তারা ৭ উইকেটে নাসিরাবাদ সরকারি উচ্চবিদ্যালয়কে হারায়।

টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে ৩৯.৫ ওভারে অলআউট হওয়ার আগে মাত্র ১০৭ রানে গুটিয়ে যায়। দলের পক্ষে রহমত উল্লাহ সর্বোচ্চ ২৯ রান করে। এছাড়া দলের আর কোন ব্যাটসম্যান দু’অঙ্কের কোটা পার হতে পারেনি। চবক উচ্চবিদ্যালয়ের ওয়াহিদ, ইমরান ও ইমন প্রত্যেকে নেয় ২টি করে উইকেট।

জবাবে চবক উচ্চবিদ্যালয়ের তালহা চৌধুরীর অনবদ্য হার না মানা ৫৯ রানের সুবাদে ৩০ ওভারে মাত্র ৩ উইকেট হারিয়ে জয় পেয়ে যায়। ৬৪ বলে ৫৯ রান করা তালহা চৌধুরীই হয় ম্যাচ সেরা।

খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন সিটি কর্পোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। এতে বিশেষ অতিথি ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান প্রাইম ব্যাংক লি. এর আগ্রাবাদ শাখার সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সিরাজুল হক।

সিজেকেএস ভাইস চেয়ারম্যান দিদারুল আলম চৌধুরীর সভাপতিত্বে এবং সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক গোলাম মহিউদ্দীন হাসানের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, মো. মশিউর রহমান চৌধুরী, নির্বাহী সদস্য প্রদীপ কুমার ভট্টাচার্য্য, সিজেকেএস কাউন্সিলর ও ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক শওকত হোসাইন, সিজেকেএস কাউন্সিলর সুলতান মাহমুদ খান শাহীন, আব্দুর রশিদ লোকমান প্রমুখ।

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm