আক্রান্ত
১১৯৩১
সুস্থ
১৪৩০
মৃত্যু
২১৭

চেক পাস হলেই গ্যাস সংযোগ জেনারেল হাসপাতালে

0
high flow nasal cannula – mobile

বকেয়া গ্যাস বিলের অর্ধেক চেকে পরিশোধ করা হলেও পুনরায় গ্যাস সংযোগ পায়নি চট্টগ্রাম জেনারেল হাসপাতাল। ফলে প্রায় দু’শত রোগীর খাওয়া দাওয়া নিয়ে ভোগান্তির সুরাহা হচ্ছে না সহসা।

হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, কেজিডিসিএল কর্তৃপক্ষ জেনারেল হাসপাতালে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার ৩দিন পার হলেও এখনও পর্যন্ত গ্যাস সংযোগ পুনরায় স্থাপন করা হয়নি। ফলে রোগীদের খাবার দিতে রীতিমতো হিমশিম খাচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষ। রোগীদের ভোগান্তির বিষয় চিন্তা করে বরাদ্দ পেলে বাকি পাওনা পরিশোধ করা হবে জানিয়ে ২ লাখ ৮৬ হাজার টাকার একটা চেক কর্ণফুলী গ্যাস কর্তৃপক্ষের কাছে জমা দেওয়া হয়েছে। কিন্তু এরপরও পুনরায় গ্যাস সংযোগ দেয়া হয়নি এমন অভিযোগ করেন হাসপাতাল কর্তৃপক্ষ।

এদিকে চেকের টাকা ব্যাংক হিসেবে জমা না হওয়া পর্যন্ত সংযোগ না দেয়ার সিদ্ধান্তে অনড় কেজিডিসিএল।

জেনারেল হাসপাতালের ডাক্তার অসীম কুমার নাথ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘আমরা সব বিল পরিশোধ করতে পারিনি। কারণ আমাদের বর্তমানে এত টাকা বরাদ্দ নেই। তবুও ২ লাখ ৮৬ হাজার টাকার একটা চেক দিয়েছি। আমি কল দিয়েছিলাম কেজিডিসিএলে, তারা রিসিভ করেন নি। আমরা একটা চিঠি দিয়েছি, জেনারেল হাসপাতালে রোগীদের খাওয়া দাওয়ায় প্রবলেম জানিয়ে দ্রুত গ্যাস সংযোগ দেওয়ার অনুরোধ করা হয়েছে। কিন্তু চেক ক্লিয়ার হলে তারপর গ্যাস সংযোগ পুনরায় করা হবে জানিয়ে দিয়েছে।’

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের রাজস্ব বিভাগের মহাব্যবস্থাপক মো. মতিউর রহমান বলেন, জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ আমাদের কাছে ২৩ তারিখ আগামী রোরবারের একটি চেক জমা দিয়েছে। চেকটি ব্যাংকে জমা দেওয়া হয়েছে। আমাদের ব্যাংক হিসাবে টাকা জমা হলে বিপণন বিভাগ চিঠি দিলে পুনরায় সংযোগ স্থাপন করা হবে।

প্রসঙ্গত, ৫১ মাসেও বকেয়া বিল পরিশোধ না হওয়ায় গত (১৭ ফেব্রুয়ারি) হঠাৎ করে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেয় কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কর্তৃপক্ষ।

আরএ/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm