চকরিয়ায় সালিশে গিয়ে খুন বিচারপ্রার্থী যুবক

0

কক্সবাজারের চকরিয়ায় জমি সংক্রান্ত সালিশে অংশ নিতে গিয়ে খুন হলেন মো. জয়নাল আবেদীন বদন (৪০) নামে এক বিচারপ্রার্থী।

রোববার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে চকরিয়ার বদরখালী ইউনিয়নের সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির কার্যালয়ের নিচ তলায় এই ঘটনা ঘটে। এ সময় আরও তিন ব্যক্তি গুরুতর আহত হয়েছে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত মো. জয়নাল আবেদীন বদন উপজেলার বদরখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের টুটিয়া পাড়া গ্রামের মৃত আবদুস সোবাহানের ছেলে।

আহতরা হলেন- নিহতের ছোট ভাই বাচ্চু (২৯), মো. ওসমান (২২) এবং আবদুল কাদেরে ছেলে মো. সাগর (২৪)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জমি সংক্রান্ত বিরোধ নিরসনের জন্য বদরখালী সমবায় সমিতি কার্যালয়ে গিয়েছিলেন জয়নাল আবেদীন ও তার ভাইয়েরা। এ সময় তাদের প্রতিপক্ষের লোকজনও সেখানে উপস্থিত হন।

একপর্যায়ে প্রতিপক্ষ আবদুল জলিলের পুত্র মো. ছোটন, মো. সাগর ও মো. রাজিব ধারালো অস্ত্র হাতে তাদের উপর হামলা চালায়। এলোপাতাড়ি ছুরিকাঘাতে গুরতর আহত হন জয়নাল আবেদীন বদন ও তার ভাইয়েরা।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদীনকে মৃত ঘোষণা করেন। পরে গুরতর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন- ‘ঘটনার খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। নিহতের মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।’

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm