পলোগ্রাউন্ডে গোলাগুলিতে ছিনতাইকারী নিহত/দুই পুলিশ আহত

0

নগরীর কোতোয়ালিতে পুলিশের সাথে গোলাগুলিতে ছিনতাইকারী নিহত। নিহতের নাম মো. মনসুর (৪০)। তার বাড়ি রাঙামাটি জেলায়। এ ঘটনায় দুজন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন এসআই তারেকুজ্জামান ও অমিত। রোববার (১৯ মে) রাত রারোটার দিকে এ ঘটনা ঘটে। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন চট্টগ্রাম প্রতিদিনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, টাইগার পাস এলাকা থেকে সিএনজি নিয়ে নিউ মার্কেটের দিকে আসছিল ছিনতাইকারীরা। পরে পুলিশি চেক পোস্টকে এড়িয়ে পালাতে গিয়ে পলোগ্রাউন্ডের দিকে যায়। সেখানে পুলিশও পিছু নেয়। এসময় ছিনতাইকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করলে পুলিশও গুলি করে। দুপক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ হলে ছিনতাইকারী ও দুই পুলিশ সদস্য আহত হয়। আহত ছিনতাইকারী হাসপাতালে নেওয়ার পথেই মারা যায়।

চমেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল হক ভূঁইয়া জানান, রাত সোয়া ১২টা চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনসুরকে মৃত ঘোষণা করেন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন জানান, নিহত মনসুরের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় তিনটি ছিনতাই ও একটি অস্ত্র আইনে মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি এলজি ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। এছাড়াও ছিনতাইকারীদের ব্যবহৃত সিএনজি অটোরিক্সাটিও জব্দ করা হয়।

এডি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm