আক্রান্ত
২০৮৬০
সুস্থ
১৬২৯১
মৃত্যু
৩০১

আল্লামা শফীর জানাজায় আসার পথে সড়ক দুর্ঘটনায় দুজন আহত

মাইক্রোবাস-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষ

0

আল্লামা শাহ আহমদ শফীর জানাজায় অংশ নিতে চট্টগ্রামের হাটহাজারী যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে একটি মাইক্রোবাস। সীতাকুণ্ড বড় দারোগারহাট এলাকায় মাইক্রোবাস-কাভার্ডভ্যান সংঘর্ষে তাতে ২ জন আহ্রে হয়েছেন। তারা কুমিল্লা জেলা থেকে মাইক্রোবাসাযোগে জানাজায় অংশ নেওয়ার জন্য হাটহাজারী যাচ্ছিলেন।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- কুমিল্লা জেলার বরুড়া থানার পদুয়া ৬ নম্বর ওয়ার্ডের মৃত সিরাজুল হকের পুত্র মো. আব্দুল্লাহ (৬০) ও একই এলাকার মৃত সোলায়মানের পুত্র নুরুল ইসলাম (৫৫)।

কুমিরা হাইওয়ে পুলিশের ইনচার্জ সাইদুল ইসলাম বলেন, শনিবার সকাল সাড়ে ৬টার দিকে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসে থাকা দুই যাত্রী গুরুতর আহত হন। খরব পাওয়ার পর তাদেরকে চট্টগ্রামে মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দিন বলেন, সকাল ৯টার দিকে দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে তাদের ভর্তি করানো হয়। এদের মধ্যে নুরুল ইসলামের অবস্থা গুরুতর। জানতে পেয়েছি তারা আল্লামা শাহ আহমদ শফীর জানাজায় অংশ নিতে কুমিল্লা থেকে চট্টগ্রামে আসছিলেন।

মুআ/এমআইটি/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm