জন্মদিনের দিনেই অভিমানে আত্মহত্যা করলেন কলেজ ছাত্র সেমিম

জন্মদিনের দিনেই অভিমানে আত্মহত্যা করলেন কলেজ ছাত্র সেমিম 1মুকুল কান্তি দাশ,চকরিয়া: জন্মদিনের দিনেই অভিমান করে পৃথিবীর মায়া ত্যাগ করে গলায় উড়না প্যাঁচিয়ে আত্মহত্যা করেছে কক্সবাজারের চকরিয়ার সায়েব মোহাম্মদ সেমিম (১৮) নামের এক কলেজ ছাত্র। নিহত কলেজ ছাত্র সেমিম চকরিয়া পৌরসভার বাঁশঘাট এলাকার মীর কাশেমের ছেলে এবং চট্টগ্রামের লোহাগাড়াস্থ মোস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের এইচএসসি মানবিক বিভাগের প্রথম বর্ষের ছাত্র। গতকাল শনিবার সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ বাড়ির দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করে।
চকরিয়া পৌসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মুজিবুল হক বলেন, স্থানীয়দের কাছ থেকে শুনেছি কলেজে পড়ার সময় একটা মেয়ের সাথে সম্পর্ক তৈরীর চেষ্টা করেছিল সেমিম। কিন্তু কোন কারণে ওই সম্পর্কে না হওয়ায় অভিমান করে আত্মহত্যার পথ বেচে নেয় সেমিম।
চকরিয়া থানার এসআই আবদুল খালেক বলেন, পরিবারের অজান্তে রাতের কোন এক সময় গলায় ওড়না প্যাঁচিয়ে সেমিম আত্মহত্যা করে। সকালে তার কোন সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন স্থানীয় কাউন্সিলর ও পুলিশকে খবর দেয়। পরে আমিসহ একদল পুলিশ গিয়ে ঘরের দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করি।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!