যৌথ প্রযোজনায় সিনেমা নির্মাণ স্থগিত

যৌথ প্রযোজনায় সিনেমা নির্মাণ স্থগিত 1বিনোদন ডেস্ক : নতুন নীতিমালা না হওয়া পর্যন্ত যৌথ প্রযোজনায় সিনেমা নির্মাণ স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে তথ্য মন্ত্রণালয়। চলচ্চিত্র পরিবারের প্রতিনিধিদের সঙ্গে বসে এ সিদ্ধান্ত নেয় মন্ত্রণালয়।

রবিবার বিকেলে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এ সময় চলচ্চিত্রের সুষ্ঠু বিকাশ ও উন্নয়নের স্বার্থে চলচ্চিত্র পরিবারের প্রতিনিধিদের পক্ষে অভিনেতা ফারুক এবং চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর একগুচ্ছ প্রস্তাবনা তুলে ধরেন।

এছাড়া চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের তত্ত্বাবধানে ৫০টি এইচডি প্রজেক্টর মেশিন ক্রয় করে সিনেমা হলগুলোর প্রজেকশন কার্যক্রমে যুক্ত করারও সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

তথ্যসচিব মরতুজা আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে মন্ত্রণালয়ের সদস্য হিসিবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক এস. এম. হারুন-অর-রশীদ, তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন ও চলচ্চিত্র) মনজুরুর রহমান, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ব্যবস্থাপনা পরিচালক তপন কুমার ঘোষ, যুগ্মসচিব (চলচ্চিত্র) ইউছুব আলী মোল্লা, চলচ্চিত্র সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, উপসচিব (চলচ্চিত্র) শাহীন আরা বেগম বৈঠকে উপস্থিত ছিলেন।

এছাড়া চলচ্চিত্র পরিবারের সদস্য হিসেবে উপস্থিত ছিলেন- দেলোয়ার জাহান ঝন্টু, খোরশেদ আলম খসরু, মুশফিকুর রহমান গুলজার, বদিউল আলম খোকন, অভিনেতা রিয়াজ ও জায়েদ খান উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!