বান্দরবানে নব নির্বাচিত চেয়ারম্যানদের শপথ ২৫ এপ্রিল

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবানের সাত উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠান গ্রহণ হবে ২৫ এপ্রিল ।বান্দরবান সদর উপজেলার নব নির্বাচিত চেয়াম্যান একেএম জাহাঙ্গীর জানিয়েছেন স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে শপথ অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য পত্র পেয়েছি ।

তিনি আরো জানান, ২৫ এপ্রিল সকাল ১১টায় চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয় (সার্কিট হাউস সম্মেলন কক্ষ) নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ করাবেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।

যারা শপথ নিবেন, বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান- একেএম জাহাঙ্গীর । পুরুষ ভাইস চেয়ারম্যান- রাজু মং মারমা এবং মহিলা ভাইস চেয়ারম্যান- য়ই সা প্র মারমা।

লামা উপজেলা চেয়ারম্যান- মোস্তফা জামাল, পুরুষ ভাইস চেয়ারম্যান- মো. জাহেদ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান- মিল্কি রানী। নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান- মো. শফিউল্লাহ। পুরুষ ভাইস চেয়ারম্যান- মংলা মারমা ও মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আক্তার। রোয়াংছড়ি উপজেলা চেয়ারম্যান- চহাই মং মারমা, পুরুষ ভাইস চেয়ারম্যান- আথুই মং মারমা ও মহিলা ভাইস চেয়ারম্যান- ক্রইচিং প্র মারমা। আলীকদম উপজেলা চেয়ারম্যান- মো. আবুল কালাম । পুরুষ ভাইস চেয়ারম্যান- কফিল উদ্দীন ও মহিলা ভাইস চেয়ারম্যান- শিরিনা আক্তার। রুমা উপজেলা চেয়ারম্যান- উহ্লাচিং মারমা, পুরুষ ভাইস চেয়ারম্যান- থাংখামলিয়ান বম ও মহিলা ভাইস চেয়ারম্যান- নুরাউ মারমা। থানচি উপজেলা চেয়ারম্যান- থাওয়াইহ্ণামং মারমা, ভাইস চেয়ারম্যান- চসাথোওয়াই মার্মা ও মহিলা ভাইস চেয়ারম্যান মেনপ্রু মার্মা

প্রসংগত, পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে আলীকদম উপজেলা ছাড়া অন্য ছয়টিতে আওয়ামী লীগের প্রার্থী জয় লাভ করেছেন ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!