৮২তম জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত হলেন সাবেক মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি

হাজেরা-তজু ডিগ্রি কলেজসহ ৩২টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও শিক্ষানুরাগী সাবেক প্রবাসী কল্যাণ মন্ত্রী নুরুল ইসলাম বিএসসির ৮২ তম জন্মদিন পালিত হয়েছে।

সোমবার (১৫ জানুয়ারি) চট্টগ্রাম নগরীর চান্দগাঁওয়ের হাজেরা-তজু কলেজ মিলনায়তনে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আবু বকর ছিদ্দিকী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের প্রাক্তন অধ্যক্ষ দবির উদ্দীন খান, একেএম ইছমাইল ও অধ্যাপক কুতুব উদ্দীন। এছাড়া কলেজের উপাধ্যক্ষ এসএম আইয়ুব, শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

জন্মদিনের শুভেচ্ছা বক্তব্যে নুরুল ইসলাম বিএসসি নারীশিক্ষার অগ্রগতির ওপর বিশেষ গুরুত্বারোপ করে‘আগামী প্রজন্মকে শিক্ষার আলোয় আলোকিত হয়ে সমাজ ও দেশের অগ্রগতিতে অবদান রাখার পরামর্শ দেন।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ আবু বকর ছিদ্দিকী চট্টগ্রামসহ সারা দেশে ৩২টি শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিষ্ঠাসহ দেশের শিক্ষা বিস্তারে নুরুল ইসলাম বিএসসির অনন্যসাধারণ ভূমিকার প্রশংসা করেন।

অধ্যক্ষ বলেন, গুণিজনদের সম্মান না করলে সমাজের গুণিজনের জন্ম ক্রমাগতভাবে হ্রাস পেতে থাকবে। তাই শিক্ষানুরাগী নুরুল ইসলাম বিএসসির জন্মদিনে বর্ণাঢ্য আয়োজনের জন্য শিক্ষক-শিক্ষার্থীদের ধন্যবাদ জানান তিনি।

অনুষ্ঠান সঞ্চালনা করেন কলেজের অধ্যাপক শামীমা আফরোজ। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জন্মদিন উদযাপন কমিটির আহবায়ক অধ্যাপক মোহাম্মদ নাজিম উদ্দীন। প্রতিষ্ঠাতা মহোদয়ের সার্বিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় মোনাজাত পরিচালনা করেন অধ্যাপক অহিদুল আলম। অনুষ্ঠানে শৃঙ্খলার দায়িত্বে ছিলেন অধ্যাপক খাইরুন্নেছা, ক্রীড়া শিক্ষক এনামুল হাসান এবং বিএনসিসি, রোভার স্কাউট ও রেডক্রিসেন্টের সদস্যরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!