৬ ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতাল বন্ধ করতে হবে আনোয়ারায়

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় বেসরকারি ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতাল পরিদর্শন করে প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ছয় ডায়াগনস্টিক সেন্টারকে তাৎক্ষণিক বন্ধের নির্দেশনা দেওয়া হয়েছে।

৬ ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতাল বন্ধ করতে হবে আনোয়ারায় 1

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল থেকে উপজেলার বিভিন্ন বেসরকারি ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতাল পরিদর্শন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ মামুনুর রশিদ।

বন্ধের নির্দেশনা দেওয়া ছয় চিকিৎসা প্রতিষ্ঠান হলো— বারশত সূর্যের হাসি নেটওয়ার্ক ক্লিনিক, দক্ষিণ বন্দর ডক্টরস পয়েন্ট ডায়াগনস্টিক সেন্টার, চাতরী আমিন বিশেষায়িত হাসপাতাল এণ্ড ডায়াগনস্টিক সেন্টার, চাতরী দি ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টার ইউনিট-১, চাতরী স্টার ক্লিনিক্যাল ল্যাব, শোলকাটা আনোয়ারা মা ও শিশু হাসপাতাল।

অভিযানের বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ মামুনুর রশিদ বলেন, বেসরকারি ডায়াগনস্টিক সেন্টার এবং হাসপাতালগুলোতে আমরা বিভিন্ন সময় পরিদর্শনে যাই। বৃহস্পতিবার পরিদর্শনে গিয়ে ছয়টি ডায়াগনস্টিক সেন্টার এবং হাসপাতালকে তাৎক্ষণিক নোটিশের মাধ্যমে বন্ধের নির্দেশনা দেওয়া হয়েছে।

তিনি বলেন, কাগজপত্র ঠিক না করে তারা যদি আবারও এসব প্রতিষ্ঠানের কার্যক্রম চলমান রাখে তাহলে তাদের বিরুদ্ধে ম্যাজিস্ট্রেটের সহায়তায় মেবাইল কোর্ট পরিচালনা করা হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!