চট্টগ্রামের তিন হাসপাতালে নোংরা পরিবেশ, মেয়াদোত্তীর্ণ কেমিক্যাল

সিভিল সার্জনের ঝটিকা অভিযান

হাসপাতালের প্রধান ফটকের সাইনবোর্ডে কিউআর কোডসহ রেজিস্ট্রেশন নম্বর না থাকা, লাইসেন্স প্রদর্শিত না করা, অপারেশন থিয়েটারে নোংরা পরিবেশ ও মেয়াদোত্তীর্ণ কেমিক্যালে নমুনা পরীক্ষাসহ নানা অনিয়ম খুঁজে পাওয়া গেছে চট্টগ্রাম নগরের তিন হাসপাতালে।

চট্টগ্রামের তিন হাসপাতালে নোংরা পরিবেশ, মেয়াদোত্তীর্ণ কেমিক্যাল 1

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে পরিচালিত অভিযানে নগরের সার্জিস্কোপ হাসপাতাল, ডেলটা হেলথ কেয়ার চিটাগং ও একুশে হাসপাতালে এসব অনিয়ম দেখতে পান চট্টগ্রাম সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী। পরে হাসপাতাল কর্তৃপক্ষকে সতর্ক করার পাশাপাশি দেন প্রয়োজনীয় নির্দেশনা।

জানা যায়, অভিযানে সার্জিস্কোপ, ডেলটা হেলথ কেয়ার চিটাগং ও একুশে হাসপাতালের দৃশ্যমান জায়গায় স্বাস্থ্য বিভাগসহ অনান্য দপ্তরের লাইসেন্স প্রদর্শিত ছিল না। এছাড়া হাসপাতালের প্রধান ফটকের সাইনবোর্ডের কিউআর কোডসহ রেজিস্ট্রেশন নম্বর লেখা ছিল না। প্রতিষ্ঠান ছিল নোংরা পরিবেশ।

এ বিষয়ে চট্টগ্রাম সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আজকের অভিযানে সার্জিস্কোপ, ডেলটা হেলথ কেয়ার চিটাগং ও একুশে হাসপাতালে বিভিন্ন অনিয়ম পাওয়া গেছে। এসব অনিয়ম সংশোধন তাদের সতর্ক করার পাশাপাশি প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে।

আইএমই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!