৫ মাদক কারবারির প্রাণ গেল বন্দুকযুদ্ধে

টেকনাফে দুই মাদক কারবারি চক্র ও পুলিশের ত্রিমুখি বন্দুকযুদ্ধে ৪ জন মারা গেছে। এছাড়া কক্সবাজারে মারা গেছে আরও একজন। পুলিশের দাবি নিহতরা মাদক কারবারি চক্রের সদস্য। নিজেদের মধ্যে বন্দুকযুদ্ধে তারা নিহত হয়েছে।

মঙ্গলবার (২৮ জুলাই) ভোরে কক্সবাজারের কবিতা চত্বর ও টেকনাফের হোয়াইক্যং এলাকা এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।

নিহতরা হলো- হোয়াইক্যং আমতলী এলাকার আব্দুল মালেকের ছেলে আনোয়ার হোসেন (২৩), পুর্ব মহেশখালিয়াপাড়া এলাকার হাকিম মিয়ার ছেলে আনোয়ার হোসেন (২২), নয়াবাজার এলাকার নুর মোহাম্মদের ছেলে ইসমাইল (২৪) ও খারাংখালি এলাকার আব্দুস ছালামের ছেলে নাছির (২৩)।

কক্সবাজার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন জানান, ভোরে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী এলাকায় দুই মাদক কারবারি দলের মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে টেকনাফ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলে এক পর্যায়ে ত্রিমুখী বন্দুকযুদ্ধ শুরু হয়। বেশ কিছুক্ষণ গুলি বিনিময়ের পর পরিস্থিতি শান্ত হলে পুলিশ ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা ও ২টি এলজিসহ ৪ জনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। তাদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, মঙ্গলবার (২৮ জুলাই) ভোরে কক্সবাজার সৈকতের কবিতা চত্বর এলাকা থেকে পুলিশ এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার উদ্ধার করে অজ্ঞাত হিসাবে মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থল থেকে একটি এলজি ও ১০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!