২৪ দিন চিকিৎসাধীন থাকার পর মারা গেলেন পরী চাকমাও

রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় বাম পা হারিয়ে গুরুতর আহত হয়ে ২৪ দিন চিকিৎসাধীন থাকার পর মারা গেছেন পরী চাকমা (৪২)।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পরী চাকমা।

পরী চাকমার দেবর মুনিক্কো চাকমা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুর ১২টার দিকে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন থাকা অবস্থায় পরী চাকমা মারা গেছেন।

চট্টগ্রাম মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আরিফও মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ৪ নভেম্বর বেলা আড়াইটায় রাঙামাটি জেলা শহরের ভেদভেদী বাজারে দাঁড়িয়ে থাকা একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয় যাত্রীবাহী বাস। বাসের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত হন, আহত হন চালকসহ চারজন। এ ঘটনার পর অটোরিকশার দুই যাত্রীকে রাঙামাটি জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্মরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

অটোরিকশা চালককে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হলেও গুরুতর আহত তিনজনকে নেওয়া হয় চট্টগ্রাম মেডিকেলে। হাসপাতালে ২৪ দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় মারা যান পরী চাকমাও।

সড়ক দুর্ঘটনায় এ পর্যন্ত মৃত্যুর সংখ্যা দাঁড়ালো তিন জনে। নিহতরা হলেন পরী চাকমা (৪৮) ও গুরিমিলে চাকমা (৫০) এবং সর্বশেষ মারা যাওয়া পরী চাকমা (৪২)। আহতরা হলেন চালক পিন্টু চাকমা (২২), যাত্রী রিপন চাকমা (৪০) ও রিকন চাকমা (২৬)। আহত-নিহত সকলেই রাঙামাটি সদর উপজেলার সাপছড়ি ইউনিয়নের যৌথ খামার এলাকার বাসিন্দা।

এদিকে ঘটনার পরদিন ৫ নভেম্বর নিহত গুরিমিলে চাকমার ভাই রাঙামাটির কোতোয়ালী থানায় মামলা দায়েরের পর ৮ নভেম্বর চট্টগ্রামের পাঁচলাইশ থানা এলাকা থেকে ঘাতক বাসচালক নুরুল আবছারকে গ্রেপ্তার করে রাঙামাটির পুলিশ। সেই মামলায় আবছার এখন কারাগারে রয়েছে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!