১৬ দল নিয়ে সামশুল আলম ক্রিকেট টুর্নামেন্ট শুরু পটিয়ায়

মাদকের ভয়াল ছোবল থেকে যুব সমাজকে দূরে রাখতে ও মাদকমুক্ত সমাজ গড়তে প্রথমবারের মতো চট্টগ্রামের পটিয়ায় মুক্তিযোদ্ধা মাস্টার সামশুল আলম শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) রাতে উপজেলার ছনহরা ইউনিয়নের আলামদার পাড়া এলাকার শাহ জব্বারিয়া স্টোর্টিং ক্লাবের আয়োজনে বায়তুশ শরফ কমপ্লেক্স মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র অধ্যাপক হারুনুর রশিদ।

উদ্বোধনী ম্যাচের আলোচনা সভায় চট্টগ্রাম সমিতি ঢাকা’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ রাসেলের সভাপতিত্বে ও নিজাম আলামদারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বায়তুশ শরফ কমপ্লেক্সের সাধারণ সম্পাদক মাকসুদ আলম আলামদার, যুবলীগ নেতা হাসান উল্লাহ চৌধুরী, ইমরান উদ্দিন বশির, সরওয়ার উদ্দীন মাইজভান্ডারী, জহির উদ্দিন, মোহাম্মদ ইউনুচ, আনোয়ার হোসেন তালুকদার, আলমগীর তালুকদার, আবু তালেব আলামদার, কাজী জসিম, শামীম চৌধুরী, শহীদ চৌধুরী, আরমান আলামদার, রহমত উল্লাহ চৌধুরী, কাজী গিয়াস উদ্দিন, আজিজুল ইসলাম, রাশেদ ফারুক আলামদার।

এসময় আরও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা হাবিবুর রশীদ শাকিল, রাশেদ ফারুক আলমদার
সাপতি, আলগীর ইসলাম বাবু, আইয়ুব আলী আলমদার, সাইফুল করিম মানিক,তালেব আলদার, নজরুল ইসলাম হৃদয়,জাহিদুল ইসলাম মান্না,রেজাওল হাসান,আরিফু উদ্দিন নয়ন,কাজী বেলালল,আবিদ আলমদার,আয়ুব খান।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক হারুনুর রশিদ বলেন, সমাজে কতিপয় মহল তরুণ কিশোরদের কোমল ও সরলতার সুযোগে অপরাধ এবং জঙ্গি তৎপরতাসহ নানাভাবে বিপদগামী করার চেষ্টা করে। আমাদেরকে এবিষয়ে সজাগ থাকতে হবে। সন্তানদের পরিবারের পক্ষ থেকে চোখে চোখে রাখতে হবে। তাদেরকে নিয়মিত খেলাধুলায় অংশগ্রহণের পরিবেশ তৈরি করে দিতে হবে। সেটা নিশ্চিত করতে পারলেই সমাজ হবে অপরাধ ও মাদকমুক্ত।

টুর্নামেন্টে দুটি গ্রুপে ১৬ টি টিম অংশ গ্রহন করেছে। উদ্বোধনী খেলায় বঙ্গবন্ধু জনকল্যাণ পরিষদ বনাম চক্রশালা আবাহনী ক্রীড়া চক্র অংশ নেন। প্রত্যেক টিমে ১০ জন করে খেলোয়াড় এবং ১০ ওভার করে খেলা চলবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!