সোহেল হত্যা মামলার প্রধান আসামিসহ ২ জন র‌্যাবের জালে

চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার চাঞ্চল্যকর কুরবান আলী সোহেল হত্যায় প্রধান ১০ মামলার আসামীসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-৭।

আটককৃতরা হলেন, সীতাকুণ্ড উপজেলার পশ্চিম মুরাদপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড এলাকার আবুল মনসুরের ছেলে মো. আবু জাফর (৩৪), নুরুজ্জামানের ছেলে সাহাব উদ্দিনের (৩৫)।

বুধবার (১৬ জুন) নগরীর ইপিজেড থানাধীন দক্ষিণ পতেঙ্গা খেজুরতলা এলাকা থেকে আটক করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মিডিয়া মো. নুরুল আবছার।

র‌্যাব সূত্রে জানা যায়, সীতাকুণ্ড উপজেলার ৪ নম্বর মুরাদপুর ইউনিয়ন এলাকার মুক্তিযোদ্ধা মো. দেলোয়ার হোসেনের ছেলে কুরবান আলী সোহেল (২৩) হত্যার ঘটনায় সীতাকুণ্ড থানায় ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। আটক আবু জাফরের বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় হত্যা, মাদক ও বিশেষ ক্ষমতা আইনে ১০টি মামলা ও সহযোগী সাহাব উদ্দিনের বিরুদ্ধে হত্যা মামলাসহ ৩টি মামলা রয়েছে। আটক আসামিদের সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৮ মে রাত নয়টায় সাইকেলযোগে সীতাকুণ্ড বাজারে যাওয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুরাদপুর পেশকারপাড়ায় সোহেলকে কুপিয়ে তাকে হত্যা করা হয়েছিল। নিহত সোহেল সীতাকুণ্ড উপজেলার ছাত্রদলের রাজনীতির সঙ্গে জড়িত ছিল বলে জানা গেছে।

সিএম/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!