সীতাকুণ্ডে বাসচাপায় প্রাণ গেল ত্রিপুরা সর্দারের

চট্টগ্রামের সীতাকুণ্ডে যাত্রীবাহী বাসচাপায় এক ত্রিপুরা সর্দারের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) উপজেলার সুলতানা মন্দির এলাকায় বিকাল পৌনে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সর্দারের নাম শংকর ত্রিপুরা (৬৫)। তিনি কুমিরা ইউনিয়নের সুলতানা মন্দির এলাকায় একটি মন্দিরে গীতাপাঠ করতে মহাসড়ক পার হচ্ছিলেন। শংকর ত্রিপুরা ওই এলাকার ত্রিপুরা পাড়ার মৃত মনকড়াই ত্রিপুরার ছেলে।

জানা গেছে, মহাসড়ক পার হওয়ার সময় ঢাকামুখি একটি স্টার লাইন পরিবহনের যাত্রীবাহী বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় মেম্বার মোহাম্মদ সালাউদ্দিন তাকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে শংকর ত্রিপুরা নিহতের খবর এলাকায় ছড়িয়ে পড়লে পাহাড় থেকে ঘটনাস্থলে ছুটে আসেন শতাধিক ত্রিপুরা অধিবাসী। তারা এসে মহাসড়কে চলাচল করা স্টার লাইন পরিবহনের অন্য বাসগুলোর গতিরোধ করে প্রতিবাদ জানান।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ ঘটনাস্থলে এসে সমোঝোতার আশ্বাস দিলে ত্রিপুরা আদিবাসীরা মহাসড়ক থেকে সরে দাঁড়ান।

এ বিষয়ে জানতে চাইলে ওসি খোকন চন্দ্র ঘোষ বলেন, ‘সুলতানা মন্দির এলাকায় একটি স্টার লাইন পরিবহনের যাত্রীবাহী বাসচাপায় এক আদিবাসী ত্রিপুরা সর্দারের মৃত্যু হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!