সাতকানিয়ায় সাড়ে ১০ লাখ টাকার চেক পেলেন জটিল রোগের রোগীরা

চট্টগ্রামের সাতকানিয়ায় দুরারোগ্য রোগে আক্রান্ত অসহায় মানুষের মাঝে বিতরণ করা হল সরকারি সহায়তার চেক। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে এই অর্থ বরাদ্দ দেওয়া হয়।

ক্যান্সার, কিডনি ও লিভার সিরোসিসসহ বিভিন্ন ব্যাধিতে আক্রান্তদের জন্য সাতকানিয়ায় মোট ১০ লাখ ৫০ হাজার টাকা বরাদ্দ দেওয়া হয়। এ ধরনের রোগে আক্রান্ত ব্যক্তিদের মাঝে মোট ২১টি চেক বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম ১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজামউদ্দীন নদভী।

এতে বিশেষ অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ মোতালেব সিআইপি, সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের, সহকারী কমিশনার (ভূমি) সজীব রুদ্র, সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন।

আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, রুপকুমার নন্দী খোকন, আবুল কালাম, ইউপি চেয়ারম্যান আ ন ম সেলিম উদ্দিন, সাইদুল ইসলাম দুলাল, জেলা ছাত্রলীগের সহ সভাপতি কে এম পারভেজ।

এছাড়া উপস্থিত ছিলেন সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়ার ফারুক ইমু, পৌরসভা ছাত্রলীগের আহ্বায়ক মো. ইদ্রিস, মো. ইমরান প্রমুখ।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!