সাউথ চট্টগ্রাম ব্রাইট স্কুল এন্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের পরিচালক লায়ন মো. হাকিম আলী বলেছেন, আমাদের প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও বিভিন্ন সাস্কৃতিক অনুষ্ঠানের উপর জোর দিতে হবে। তিনি বলেন, মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা আনতে পারে সুস্থ দেহ—সুস্থ মন।

সম্প্রতি স্কুল ময়দানে অনুষ্ঠিত সাউথ চট্টগ্রাম ব্রাইট স্কুল এন্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কর্ণফুলী উপজেলার পশ্চিম চরলক্ষ্যা মৌলভীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ এয়াকুবের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মুহাম্মদ গোলাম মোস্তফার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কর্ণফুলী উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলমগীর বাদশা এবং বাংলা বাজার ঘাট সাম্পান-টেম্পু মালিক সমিতির সভাপতি মোহাম্মদ লোকমান।

এতে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন চরলক্ষ্যা ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর, ব্যবসায়ী ও সমাজসেবক মোহাম্মদ জানে আলম ফরিদ, চরলক্ষ্যা ইউনিয়ন পরিষদের সদস্য মোহাম্মদ হাসান, সমাজসেবক মোহাম্মদ আবদুল আলীম, ব্যবসায়ী মোহাম্মদ মহিউদ্দিন, মোহাম্মদ জাহাঙ্গীর, মোহাম্মদ মামুন, মোহাম্মদ আবদুল কাদের প্রমুখ।

অনুষ্ঠানের অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাউথ চট্টগ্রাম ব্রাইট স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি আরএসএম নিজাম উদ্দিন, সহ-সভাপতি মোহাম্মদ নুর উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ দিদারুল আলম, নির্বাহী সদস্য মোহাম্মদ আলাউদ্দীন, মোহাম্মদ নাজিম উদ্দীন, মোহাম্মদ মোমেন মোরশেদ মেহেদী প্রমুখ।

অনুষ্ঠান শেষ পর্বে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ী ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ অন্য অতিথিরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!