সাংবাদিকদের প্রীতি ম্যাচে চট্টগ্রামের কাছে হারলো ঢাকা

রনি সাজ্জাদের হ্যাটট্রিকে ঢাকার সাংবাদিকদের ‘ঢাকা একাদশ’কে হারিয়েছে চট্টগ্রামের সাংবাদিকদের ‘চট্টগ্রাম এভারগ্রিন’।

খেলা শেষে পুরস্কার বিতরণ করেন জাতীয় দলের দুই তারকা ক্রিকেটার ইমরুল কায়েস ও মেহেদি হাসান মিরাজ।

রোববার (১৮ ফেব্রুয়ারি) রাত ৯টায় চট্টগ্রাম নগরের চান্দগাঁও আবাসিক এলাকার ফরচ্যুন স্পোর্টস এরিনাতে ঢাকা ও সাংবাদিকদের মধ্যকার এই খেলা অনুষ্ঠিত হয়।

প্রীতি ম্যাচ শুরুর প্রথম কয়েক সেকেন্ডের মধ্যেই ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মাজহারুল ইসলাম মিঠুন এক টানে ছুটে চললেন প্রতিপক্ষের ডিফেন্স ভেদ করে। ডি-বক্সের বাইর থেকে জোড়ালো শর্ট নিলে ঝাঁপিয়ে পড়ে দলকে বিপদ মুক্ত করেন চট্টগ্রামের গোলকিপার ফারুক মুনির।

এর পর ঢাকার গোলবারে একের পর এক আক্রামণ চালায় চট্টগ্রাম। এর মধ্যে হ্যাটট্রিক করে নেন চট্টগ্রাম এভারগ্রিনের রনি সাজ্জাদ।

৩-০ গোলে পিছিয়ে থাকা ঢাকা একাদশ আক্রমণের ধার বাড়িয়ে দেয়। এরপর তারা উল্টো ৪-৩ ব্যবধানে এগিয়ে যা। কিন্তু চট্টগ্রামের খেলোয়াড়রাও হাল ছাড়েননি। শেষ পর্যন্ত আর কোনো গোল না খেলে ঢাকার জালে আরও দু’বার বল জড়ায় চট্টগ্রাম।

শেষ পর্যন্ত ৮-৬ ব্যবধানে জিতে মাঠ ছাড়ে চট্টগ্রাম এভারগ্রিন।

খেলায় চট্টগ্রাম এভারগ্রিনের রনি সাজ্জাদ ৫ গোল করে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার জিতেন। চট্টগ্রামের অপর দুই খেলোয়াড় ইকবাল ও আজহার মাহমুদ যথাক্রমে দুটি এবং একটি গোল করেন।

ঢাকা একাদশের পক্ষে মাজহারুল ইসলাম মিঠুন ৩টি, সরোয়ার ২টি এবং মামুন অপর গোলটি করেন।

পুরস্কার বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে ক্রিকেটার ইমরুল কায়েস ও মেহেদি হাসান মিরাজ সাংবাদিকদের ক্রীড়া দক্ষতার প্রশংসা করে বলেন, সাংবাদিকরা পেশার পাশাপাশি এমন সুন্দর খেলতে পারেন, তা সত্যিই প্রশংসনীয়। শরীর-মন সুস্থ রাখতে নিয়মিত খেলার অভ্যাস গড়তে হবে।

খেলার স্পন্সর প্রতিষ্ঠান ফরচ্যুন স্পোর্টস এরিনার ডিরেক্টর শাহাদাত বিন আশরাফ সাইমুন, সাজ্জাদ আলী মনি ও আব্দুর রহমান, এস টেক’র ডিরেক্টর তানভীর হায়দার উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম এভারগ্রিন : আজহার মাহমুদ (অধিনায়ক), সুমন গোস্বামী, ফারুক মুনির (গোলরক্ষক), মাসুমুল ইসলাম, রনি সাজ্জাদ, ইকবাল হোসেন, শাখাওয়াত হোসেন টিপু, শুভাশীষ ভট্টাচার্য ও সানাউল্লাহ।

ঢাকা একাদশ : মাজহারুল ইসলাম মিঠুন (অধিনায়ক), পিয়াল, বাপ্পী, একরাম, আশিক, মামুন, রাকিব, পলক ও এমিল।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!