সমকালে সিনিয়র রিপোর্টার বাবরের বিরুদ্ধে মামলা

সমকালে সিনিয়র রিপোর্টার বাবরের বিরুদ্ধে মামলা 1নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার সম্পাদক এবং সাবেক মন্ত্রী ড. হাছান মাহমুদকে নিয়ে সংবাদ প্রকাশ করায় দৈনিক সমকালের চট্টগ্রাম অফিসের রিপোর্টার তৌফিকুল ইসলাম বাবরের বিরুদ্ধে মামলা হয়েছে।

রবিবার (২জুলাই) রাতে রাঙ্গুনিয়া থানায় স্থানীয় আওয়ামী লীগ নেতা এবং ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন চৌধুরী মিল্টন বাদি হয়ে মামলাটি করেন।

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ি বহরে হামলার ঘটনার পর গত ২২ জুন সমকালে ‘খুনের মামলার আসামিরা হাছান মাহমুদের ক্যাডার’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

তিনি বলেন, মামলার এজাহারে প্রকাশিত সংবাদে হাছান মাহমুদ এবং ইউপি চেয়ারম্যানের নামে ভিত্তিহীন তথ্য পরিবেশিত হয়েছে বলা হয়। তাই দৈনিক সমকালের চট্টগ্রাম অফিসের সাংবাদিক তৌফিকুল ইসলাম বাবরের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা হয়েছে।

অন্যদিকে নাম প্রকাশ না করার শর্তে এক সিনিয়র সাংবাদিক বলেন বাবর একজন মেধাবি ও সৎ সাংবাদিক তারঁ বিরুদ্ধে এ মামলার সিদ্ধান্ত সঠিক হয়নি। এতে করে ড. হাছান মাহমুদের ভাবমুর্তি আরো খারাপ হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!