সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত পার্বত্য চট্টগ্রাম চান দীপংকর

লংগদু আওয়ামী লীগের সম্মেলনে আব্দুল বারেক সরকার সভাপতি, বাবুল দাশ সম্পাদক

আট বছর পর অনুষ্ঠিত হলো রাঙামাটির লংগদু উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

মঙ্গলবার (২৯ অক্টোবর) উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সম্মেলনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে ছিল ব্যাপক উৎসাহ উদ্দীপনা।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল বারেক সরকারের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা আওয়ামী লীগ সভাপতি দীপংকর তালুকদার এমপি। তিনি সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত পার্বত্য চট্টগ্রাম গড়তে পাহাড়ের সকল মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র দাশের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি চিংকিউ রোয়াজা, সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, সাংগঠনিক সম্পাদক জ্যোতির্ময় চাকমা (কেরল), সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল মাওলা, জেলা ধর্ম বিষয়ক সম্পাদক মো. হানিফ, জেলা মহিলা বিষয়ক সম্পাদক ফিরোজা বেগম চিনু, রাঙামাটি জেলা প্রেসক্লাব সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, লংগদু উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝন্টু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রহিম, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল আলী।

সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে আব্দুল বারেক সরকার পুনঃনির্বাচিত ও সাধারণ সম্পাদক পদে বাবুল দাশ বাবু নির্বাচিত হন।

সিআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!