শতাধিক সুবিধাবঞ্চিত শিশুকে ঈদ উপহার দিলো ‘টিম একাত্তর’

ঈদ উল ফিতর উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশু ও অসহায় মানুষদের নতুন কাপড় দিয়েছে ‘টিম একাত্তর’।

শনিবার (৩০ এপ্রিল) চট্টগ্রাম নগরীর ২ নম্বর গেট, বিপ্লব উদ্যান, মুরাদপুরসহ বিভিন্ন পয়েন্ট থেকে পাঁচলাইশের জামেয়া আহমাদিয়া সুন্নিয়া আলিয়া মাঠ প্রাঙ্গণে শতাধিক শিশু একত্রিত হয়। তাদের হাতে ঈদ উপহার তুলে দেয় টিম একাত্তর।

এর আগে পবিত্র মাহে রমজানে সুবিধাবঞ্চিত এতিম ছাত্র ও ভাসমান মানুষের জন্য ইফতার আয়োজনসহ মাসব্যাপী নানান কর্মসূচির হাতে নেয় সংগঠনটি।

টিম একাত্তরের প্রতিষ্ঠাতা মুহাম্মদ আরেফীন রিয়াদ বলেন, ‘টিম একাত্তরের মাধ্যমে মানুষ ও মানবতার কল্যাণে কাজ করতে চাই। সেই লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠার পর থেকে আমরা মানবিক কাজগুলো গুরুত্ব দিয়ে করে যাচ্ছি। রমজানের শুরুতেই টিম একাত্তরের পক্ষ থেকে কোনো প্রকার অানুষ্ঠানিকতা ছাড়াই অসহায় ও নিম্নবিত্তদের ইফতার প্রদান করেছি। ঈদ উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ঈদ উপহারের আয়োজন করেছি। তাদের মুখের হাসিটা আমাদের সর্বোচ্চ পাওয়া।’

তিনি আরও বলেন, মাসজুড়ে আমাদের ভাসমান ইফতার, রোজার কাঁচাবাজার উপহার, ঈদ বস্ত্র উপহার, এই প্রচেষ্টাগুলোতে যদি কিছু সংখ্যক মানুষও উপকৃত হয় তবেই আমাদের স্বার্থকতা।

ঈদবস্ত্র বিতরণের সময় টিম একাত্তরের প্রতিষ্ঠাকালীন সদস্য তারিবুন চৌধুরী, শেখ মোহাম্মদ হামীম, নুরুল মোস্তফা রাফাত, জিহাদ বিন ফয়েজ, মেরাজুল আনোয়ার চৌধুরী, আজমাইন আহনাফ সাদি, ইরমান উদ্দীন, নাহিদুল ইসলাম শুভ, আবু সোলাইমান রাইহান উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!