রাস্তার পাশে সিএনজিচালকের রক্তাক্ত লাশ

চট্টগ্রামের পটিয়া উপজেলার বড়লিয়া ইউনিয়নের কর্তলা এলাকায় রাস্তার পাশ থেকে এক সিএনজি চালকের লাশ উদ্ধার করেছে পটিয়া থানা পুলিশ।

পটিয়া থানা পুলিশ সূত্রে জানা যায়, কর্তলা এলাকায় শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকাল নয়টার দিকে রাস্তা পাশে পড়ে থাকা নূর আলম (৩৪) নামে এক যুবকের রক্তাক্ত মরদেহ স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেছে পুলিশ পটিয়া থানায় নিয়ে আসে।

নিহত নূর আলমের বাড়ি পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের ইদির মোল্লার বাড়ির মোহাম্মদ আলীর ছেলে।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, নুর আলম আগে বাড়ায় সিএনজি চালাতেন। কয়েক মাস আগে কিস্তিতে সিএনজি কিনে নিজেই চালাচ্ছেন। রাতের যে কোন সময় ছিনতাইকারীরা তাকে মেরে সিএনজি নিয়ে পালিয়ে গেছে।

পটিয়া থানার উপ-পরিদর্শক সঞ্জয় কুমার ঘোষ জানান, মাথায় গুরুতর আঘাত পেয়ে রক্তাক্ত জখম অবস্থায় নূর আলম নামের এক সিএনজি চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মাথায় ও শরীরে বেশ আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি জানান, এখনও পর্যন্ত নিহতের পরিবারের কেউ থানায় কোন ধরনের অভিযোগ করেননি। লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে দুপুরে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর জানা যাবে ঘটনার প্রকৃত রহস্য।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!